• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

মায়ের মরদেহ দেখতে যাওয়ার পথে প্রাণ গেল ২ বোনের

আরটিভি নিউজ

  ১৩ অক্টোবর ২০২৪, ১৪:১৬
ছবি: সংগৃহীত

মা মারা গেছে, এ কথা শুনেই ছুটে যাচ্ছিলেন গ্রামের বাড়িতে। কিন্তু ভাগ্যের কী নির্মম পরিহাস, সড়কেই ঝরে গেল নিজের প্রাণ।

রোববার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে বগুড়া জেলার শেরপুর উপজেলার ভবানীপুর এলাকার গ্যাস পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন গাইবান্ধা জেলার সদর উপজেলার ১১ নং গিদারী ইউনিয়নের দক্ষিণ গিদারী গ্রামের নজরুল ইসলামের মেয়ে নূপুর আক্তার (২২) ও একই এলাকার আব্দুর রশিদের মেয়ে রুনা আক্তার (১৮)। নূপুর ও রুনা সম্পর্কে চাচাতো বোন।

এ ঘটনায় মোটরসাইকেল চালক রাকিবুল ইসলাম আহত হয়েছেন। তিনিসহ নিহত দুজন গাজীপুরের একটি গার্মেন্টসে চাকরি করেন বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ আজিজুল ইসলাম গণমাধ্যমকে বলেন, শনিবার রাতে নূপুর আক্তারের মা মারা যান। খবর পেয়ে ভোরে মোটরসাইকেল নিয়ে নূপুর আক্তার, তার স্বামী রাকিবুল ইসলাম ও চাচাতো বোন রুনা আক্তার ঢাকা থেকে রওনা হন। পরে বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের অমেরা গ্যাস পাম্পের সামনে পৌঁছালে মোটরসাইকেলটি রাস্তার ওপর পড়ে যায়। এ সময় পেছন থেকে একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নূপুর আক্তার ও রুনা আক্তার মারা যান। গুরুতর আহত হন চালক রাকিবুল ইসলাম। পরে তাকে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

তিনি আরও বলেন, ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি। এ ঘটনায় আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরটিভি/আইএম

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুকুরে ডুবে প্রাণ গেল ২ বছরের শিশুর
গাছের সঙ্গে ধাক্কায় প্রাণ গেল ২ মোটরসাইকেল আরোহীর
সেচ দিতে গিয়ে প্রাণ গেল মৎস্য চাষির  
এক সপ্তাহে ডেঙ্গুতে প্রাণ গেল ৩৬ জনের