• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

সাজেকে বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে সেনাবাহিনী

রাঙ্গামাটি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ অক্টোবর ২০২৪, ১৩:৪৩
সাজেকে বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে সেনাবাহিনী
ছবি : আরটিভি

রাঙ্গামাটির দুর্গম সাজেক এবং বঙ্গলতুলী ইউনিয়নের কয়েকটি গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সেনাবাহিনী বাঘাইহাট জোনের উদ্যোগে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) সকালে সাজেক ইউনিয়নে এসব অনুদান প্রদান করা হয়। বন্যায় ক্ষতিগ্রস্ত পাহাড়ি-বাঙালি গ্রামবাসীর মধ্যে অনুদান প্রদান করেন বাঘাইহাট জোন কমান্ডার লে. কর্নেল মো. খায়রুল আমিন।

জোন কমান্ডার বলেন, পানিবন্দি দুস্থ, গরিব, অসহায় ও দিনমজুরদের পাশে থাকতে সর্বদা আমরা সচেষ্ট। বাংলাদেশ সেনাবাহিনী বাঘাইহাট জোন সবসময় দেশের এবং মানুষের কল্যাণের জন্য কাজ করে থাকে। আমাদের সবাইকে মনে রাখতে হবে, সবার ওপরে দেশ। তাই আমাদের সবাইকে দেশের কল্যাণের জন্য কাজ করতে হবে। অত্র এলাকার সকলের নিরাপত্তা এবং বিভিন্ন দুর্যোগের সময় দুর্যোগকবলিত মানুষের পাশে থেকে বাংলাদেশ সেনাবাহিনী। শান্তিশৃঙ্খলা রক্ষায় নিরাপত্তা বাহিনীর পাশাপাশি আমরাও কাজ করছি। অবকাঠামোগত উন্নয়নমূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

বাংলাদেশ সেনাবাহিনী বাঘাইহাট জোনের পক্ষ থেকে ভবিষ্যতে এ ধরনের সাহায্য-সহযোগিতা অব্যাহত থাকবে বলেও আশ্বাস দেন তিনি।

এ সময় বাঘাইহাট জোন টুআইসি মেজর ফয়সাল আমির মোহাম্মদ তারেক (পিএসসি), ৩৬নং সাজেক ইউনিয়নের চেয়ারম্যান অতুলাল চাকমা, ৪নং ওয়ার্ড মেম্বার দয়াধন চাকমা, সাজেক থানা বিএনপি সভাপতি আনোয়ার হোসেন ও বাঘাইহাট কাঠ মালিক সমিতির সভাপতি মো. আনোয়ার হোসেন ও সাজেক থানা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইলসহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরটিভি/এমকে-টি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাঙ্গামাটি, বান্দরবান ও খাগড়াছড়ি ভ্রমণে ২৩ দিনের নিষেধাজ্ঞা
অনির্দিষ্টকালের জন্য সাজেক ভ্রমণে নিরুৎসাহিত করল প্রশাসন
সাজেকে আরও ৩ দিন পর্যটকদের না যেতে পরামর্শ
রাঙ্গামাটিতে সহিংসতার ঘটনায় তদন্ত শুরু