• ঢাকা রোববার, ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১
logo

যুবলীগের হামলায় বিএনপি-ছাত্রদলের ১১ নেতাকর্মী আহত

আরটিভি নিউজ

  ২৬ অক্টোবর ২০২৪, ১০:৩৮
ছবি : সংগৃহীত

পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে নাটোরের গুরুদাসপুরে যুবলীগের হামলায় ছাত্রদল ও বিএনপির ১১ নেতাকর্মী আহত হয়েছেন।

শুক্রবার (২৫ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে গুরুদাসপুরের চাঁচকৈড় বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহতরা হলেন- আব্দুল হামিদের ছেলে পৌর ছাত্রদলের আহ্বায়ক শাকিল আহমেদ (২২), মৃত গফুর প্রামাণিকের ছেলে মিলন প্রামাণিক (৪০), সাইফুল ইসলামের ছেলে সাব্বির (১৯), জাহিদের ছেলে জনি (২২), ইমরানের ছেলে শামীম (৩৮) ও সাইফুল (৪২)। অন্যদের পরিচয় নিশ্চিত করা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আওয়ামী লীগ ক্ষমতায় থাকাকালীন গুরুদাসপুর পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর জোরপূর্বক বিএনপি সমর্থিত চাল ব্যবসায়ী রিজভী আহমেদ রাকিবের কাছ থেকে ৩০ বস্তা চাল নেয়। আওয়ামী লীগ সরকারের পতনের পর রিজভী আহমেদ রাকিব যুবলীগ নেতা আলমগীরের কাছ থেকে টাকা দাবি করে আসছিলেন। এর জেরে রাকিবকে মারপিট করে আলমগীর। এ ঘটনায় থানায় অভিযোগ করে রাকিব। এতে ক্ষুব্ধ হয়ে যুবলীগ নেতা তার দলবল নিয়ে ধারালো অস্ত্র দিয়ে বিএনপির ১০ জন নেতাকর্মীকে কুপিয়ে জখম করে।

এ ঘটনার পর বিক্ষুব্ধ বিএনপি নেতাকর্মীরা রাস্তায় নেমে আসে এবং উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে আহত আহত হয় অন্তত ১১ জন। এর মধ্যে চারজন বিএনপি কর্মীকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত আবু রায়হান গণমাধ্যমকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরটিভি/এএএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কিশোরগঞ্জে যুবলীগ নেতা গ্রেপ্তার
রাজশাহীতে যুবলীগ কর্মীকে ছুরিকাঘাতে হত্যা 
ছাত্র আন্দোলনের মিছিলে হামলা ও গুলি, যুবলীগ নেতা গ্রেপ্তার
যুবলীগের কেন্দ্রীয় নেতা মোয়াজ্জেম হোসেন আটক