• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

ফের সমালোচনায় শাহরুখকন্যা ও অমিতাভের নাতি

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৪ জুলাই ২০২৪, ২৩:২৮

ব্যক্তিগত কারণে বছরজুড়েই সমালোচনায় থাকেন শাহরুখকন্যা সুহানা খান। ‘দ্য আর্চিস’ সিনেমা দিয়ে বলিউডে পা রেখেছেন তিনি। যদিও প্রথম সিনেমা দিয়ে দর্শকদের মন জয় করতে পারেননি এই স্টারকিড।

চলতি বছরের শুরুতে গুঞ্জন উঠেছিল অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে প্রেম করছেন সুহানা। তবে বিষয়টি নিয়ে কখনও কথা বলতে দেখা যায়নি তাদেরকে। ফের একসঙ্গে দেখা গেল এই জুটিকে। মূলত সামজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া কয়েকটি ভিডিও ক্লিপকে কেন্দ্র করে নতুন করে অগস্ত্য-সুহানার প্রেমের গুঞ্জন চাউর হয়েছে।

মঙ্গলবার (২৩ জুলাই) ইনস্টাগ্রামের একটি ভিডিওতে দেখা যায়, একটি অ্যাপার্টমেন্ট থেকে বেরিয়ে আসছেন অভিষেক বচ্চন, নব্য নাভেলি নন্দা, অগস্ত্য নন্দা ও সুহানা খান। তাদের সঙ্গে এক গাড়িতে বসে থাকতেও দেখা যায় সুহানাকে।

এ সময় সুহানার পরনে ছিল ফ্লোরাল প্রিন্টেড পোশাক। অগস্ত্য পরেছিলেন কালো রঙের টি-শার্ট, ডেনিম এবং স্নিকার্স। অভিষেক পরেছিলেন কালো রঙের সোয়েটশার্ট, ট্রাউজার এবং সাদা জুতা। নব্য নাভেলি নন্দা একটি গোলাপি শার্ট, ডেনিম এবং স্লিপন পরেছিলেন।

জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’র সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন সুহানা-অগস্ত্য। এ সিনেমার শুটিং সেটে তাদের প্রেমের সম্পর্কের সূচনা। শুটিংয়ের ফাঁকে নাকি একসঙ্গে দীর্ঘ সময় কাটিয়েছেন তারা। নিজেদের ঘনিষ্ঠতা কখনও আড়াল করার চেষ্টা করেননি এই জুটি।

তবে এখনই জনসমক্ষে নিজেদের সম্পর্কের বিষয়টি আনতে চান না দুজনের কেউই। কিন্তু গত বছরের আগস্টে ‘দ্য আর্চিস’ টিম সুহানা-অগস্ত্যর প্রেমের বিষয়টি জেনে যায়। এরপর থেকেই সমালোচনায় রয়েছে তারা।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হুরুনের তালিকায় বলিউডের শীর্ষ ধনী শাহরুখ খান
তিন খানকে নিয়ে কঙ্গনার যে ইচ্ছা
এবার বড় পর্দায় শাহরুখের ছোট ছেলে
কেন ধাক্কা মেরে ঘর থেকে বের দেওয়া হয় শাহরুখকে