• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

হঠাৎ কেন তাহসান-মিথিলার প্রশংসায় পঞ্চমুখ সৃজিত?

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০২ আগস্ট ২০২৪, ১০:৪৭
ছবি: সংগৃহীত

শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে সাধারণ মানুষের পাশাপাশি সরব তারকারাও। তারা নিজ নিজ জায়গা থেকে প্রতিবাদ জানাচ্ছেন। সেই কাতারে রয়েছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাও। নতুন খবর হলো, তার কন্যা আয়রা এবার ছবি এঁকে শিক্ষার্থীদের পক্ষে প্রতিবাদ জানিয়েছেন। আর সে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তার বাবা-মা তাহসান-মিথিলার প্রশংসা করেছেন পরিচালক সৃজিত মুখার্জি।

ফেসবুকে তিনি লিখেছেন, এটাই সম্ভবত আমার খুদে রাজকন্যার আঁকা সবচেয়ে গুরুত্বপূর্ণ ছবি। ঠিক ওর জন্য যতটা গর্ব হয়, ততটাই গর্ববোধ করি ওর মা-বাবা মিথিলা ও তাহসানের জন্য। গোটা পরিবার ওকে খুব সুন্দর করে বড় করে তুলেছে।

সৃজিতের শেয়ার করা আয়রার হাতে আঁকা ছবিতে দেখা যায়, রাস্তায় কিছু মানুষের মরদেহ পড়ে রয়েছে। তার একপাশে কিছু মানুষের জমায়েত। তাদের কারও হাতে থাকা প্ল্যাকার্ডে লেখা ‌‘আমরা বিচার চাই।’ আবার কারও প্ল্যাকার্ডে ‘আমরা স্বাধীনতা চাই’ লেখা। আর ছবিটির একেবারে ওপরের দিকে বাংলাদেশের দেশাত্মবোধক গানের লাইন ‘মোরা একটি ফুলকে বাঁচাবো বলে যুদ্ধ করি’ লেখা।

ভক্ত-অনুরাগীরা সৃজিতের এই পোস্টে নানা ধরনের মন্তব্য করেছেন।

শুভদ্বীপ মুখার্জি নামে একজন লিখেছেন, বাহ্ মেয়ে।

অরুন্ধতী ঘোষ লিখেছেন, তাকে আমার ভালোবাসা দিও।

অলোক সান্যাল লিখেছেন, অসাধারণ।

রাজ হামিদ নামে আরেকজন লিখেছেন, ভাতিজি আমরাও তোমার সঙ্গে আছি।

প্রসঙ্গত, শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে সাধারণ মানুষের পাশাপাশি সরব তারকারাও। আন্দোলনরত শিক্ষার্থীদের ৯ দফা দাবির সঙ্গে সংহতি প্রকাশ করে বৃহস্পতিবার (১ আগস্ট) তারা বিক্ষোভ ও সমাবেশ করেছেন। সেখানে উপস্থিত ছিলেন রাফিয়াত রশিদ মিথিলাও।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আমি যতবার মা হব, ততবার বাবা হবে সৃজিত: স্বস্তিকা
আবু সাঈদ হত্যা: হঠাৎ আলোচনায় বেরোবি শিক্ষকের ফেসবুক পোস্ট
ছাত্র আন্দোলনে নির্বিচারে গুলি, তালিকায় যে ৯২ পুলিশ কর্মকর্তা
রিকশার পাদানিতে গুলিবিদ্ধ নাফিজের মরদেহ, মামলা করলেন বাবা