• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

বাজেয়াপ্ত রাজপাল যাদবের সম্পত্তি

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৫ আগস্ট ২০২৪, ১৩:০২
রাজপাল যাদব
রাজপাল যাদব

বলিউডের জনপ্রিয় কৌতুক অভিনেতা রাজপাল যাদব। ক্যারিয়ারে অসংখ্য সিনেমায় অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করেছেন তিনি। কিন্তু কোটি টাকার ব্যাংক ঋণে জর্জরিত এই অভিনেতা। ব্যাংক ঋণ পরিশোধ না করায় অভিনেতার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে সেন্ট্রাল ব্যাংক অব ইন্ডিয়া।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডের তথ্য অনুযায়ী, সেন্ট্রাল ব্যাংক অব ইন্ডিয়ার মুম্বাইয়ের বান্দ্রা কুরাল কমপ্লেক্স শাখা থেকে ৩ কোটি রুপি ঋণ নেন রাজপাল যাদব।
জানা গেছে, উত্তর প্রদেশের শাহজাহানপুরে রাজপাল যাদবের বাবা নওরাং যাদবের সম্পত্তি রয়েছে। সেটা বন্ধক রেখে ঋণ নিয়েছিলেন তিনি। কিন্তু ঋণের অর্থ পরিশোধ করেননি এই অভিনেতা।

ফলে এখন ঋণের পরিমাণ দাঁড়িয়েছে এখন ১১ কোটি রুপিতে। গত ৮ আগস্ট ব্যাংকের একটি টিম শাহজাহানপুরে গিয়ে বন্ধক রাখা সম্পত্তি বাজেয়াপ্ত করে। স্থানীয় থানায়ও এ তথ্য জানিয়ে রেখেছে সিবিআই।

তবে এবারই প্রথম নয়, এর আগেও ঋণ পরিশোধ না করায় মামলায় জড়ান রাজপাল যাদব। সিনেমা তৈরির জন্য ২০১০ সালে দিল্লির ব্যবসায়ী এম জি আগরওয়ালের কাছ থেকে ৫ কোটি রুপি ঋণ নিয়েছিলেন রাজপাল যাদব।

২০১২ সালে ‘আতাপাতা লাপাতা’ নামের সিনেমাটি মুক্তিও পায় এবং বক্সঅফিসে ভালো ব্যবসাও করে। কিন্তু ঋণ পরিশোধ করেননি রাজপাল যাদব। পরবর্তীতে ওই ব্যবসায়ী আদালতের দ্বারস্থ হন। এই মামলায় ২০১৩ সালে ১০ দিন কারাভোগও করেন এই অভিনতো।

প্রসঙ্গত, রাজপাল যাদব অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘চান্দু চ্যাম্পিয়ন’। গত ১৪ জুন মুক্তি পায় সিনেমাটি। বর্তমানে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে তার হাতে। এর মধ্যে অন্যতম হলো— ‘ভুলভুলাইয়া থ্রি’। শুটিং শেষে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়