• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

পালিয়ে গেলেন ঋতুপর্ণা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৮
ঋতুপর্ণা সেনগুপ্ত
ঋতুপর্ণা সেনগুপ্ত

পশ্চিমবঙ্গের আরজি কর কাণ্ডে উত্তাল গোটা ভারত। টালিউড থেকে শুরু করে, বলিউড, সাধারণ জনগণ সবাই প্রতিবাদে রাজপথে নেমে এসেছেন। গত ৪ সেপ্টেম্বর তাদের রাত দখল কর্মসূচিতে যোগ দিতে গিয়েছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। কিন্তু শ্যামবাজার পাঁচ মাথার মোড়ে গিয়েই জনগণের বিক্ষোভের মুখে পড়ে পালিয়ে যেতে বাধ্য হন তিনি।

ঋতুপর্ণা গাড়ি থেকে নামতেই শোনা গেল ‘গো ব্যাক, গো ব্যাক’ স্লোগান। এরপরও তিনি প্রতিবাদে অংশ নেওয়ার চেষ্টা করলে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। ফলে দ্রুত অভিনেত্রীকে গাড়িতে তোলেন তার দেহরক্ষীরা।

এদিন রাত বাড়ার সঙ্গে সঙ্গে স্লোগানের জোর আরও বাড়তে থাকে কলকাতায়। গত ১৪ অগস্টের মতো শ্যামবাজারে হাতে মোমবাতি, প্ল্যাকার্ড নিয়ে প্রচুর মানুষ ছিল এদিনও। হঠাৎ ঋতুপর্ণা এসেছেন শুনেই চিৎকার করে ওঠেন আন্দোলনকারীরা। অভিনেত্রীর কালো কাঁচের গাড়িতে ধাক্কা মারতে থাকেন তারা।

এ সময় সাংবাদিকদের ঋতুপর্ণা জানান, একজন সাধারণ মানুষ হিসেবে এদিন আন্দোলনে যোগ দিতে এসেছেন তিনি। কিন্তু কেন এমন বিক্ষোভের মুখে পড়তে হলো, তা স্পষ্ট নয়।

এর আগে প্রতীকী প্রতিবাদ জানাতে শঙ্খ বাজাতে গিয়ে চরম কটাক্ষের শিকার হন ঋতুপর্ণা। সেই ঘটনার পর ৪ সেপ্টেম্বর যখন ফের আরজি করের নির্যাতিতার বিচার চেয়ে পাশে দাঁড়াতে এসেছিলেন তিনি। তখনই ফুঁসে ওঠে আন্দোলনকারীরা।

কিন্তু অভিনেত্রীকে সেখানে গ্রহণ করেননি সাধারণ মানুষ। উল্টো জনরোষের মুখে পড়ে পালিয়ে যেতে বাধ্য হন তিনি। এমনকি গাড়িতে উঠে বেরিয়ে যেতে চাইলেও নিস্তার পাননি। কিছুটা দূরে গিয়ে অভিনেত্রীর গাড়ি একটু দাঁড়াতেই ফের গাড়িতে ধাক্কা মারতে শুরু করেন আন্দোলনকারীরা। এসময় তারা চিৎকার করে বলেন, পালিয়ে গেছেন ঋতুপর্ণা।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে মমতার সঙ্গে বৈঠক করলেন আন্দোলনকারীরা
যে কারণে মরণোত্তর দেহদান করে দুশ্চিন্তায় ঋতুপর্ণা
আজমির শরিফে প্রার্থনা করে বিচার চাইলেন শ্রাবন্তী
হাসপাতালে ভর্তি হলে ধর্ষণের শিকার হতে হবে: স্বস্তিকা