• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

ভাঙা হয়েছে প্রাচীর, খুলে ফেলা হয়েছে অভিনয়শিল্পী সংঘের প্লটের সাইনবোর্ড

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ সেপ্টেম্বর ২০২৪, ১৯:০৮
সংগৃহীত
ছবি: সংগৃহীত

বিগত সরকার মাস তিনেক আগে অভিনয়শিল্পী সংঘকে আফতাব নগরে সাড়ে তিন কাঠা জমি দিয়েছিলেন। জমিতে গড়ে তোলা হবে তাদের স্বপ্নের ভবন ‘অ্যাক্টরস হোম’ বলে জানিয়েছিলেন অভিনয়শিল্পী সংঘের নেতারা। কিন্তু সরকার পতনের পর সেই জমি এখন বেহাতের পথে!

অভিনয়শিল্পীদের সেই প্লটের সীমানা প্রাচীর ভেঙে ফেলা হয়েছে, সেই সঙ্গে খুলে ফেলা হয়েছে সাইনবোর্ড। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম।

তিনি বলেন, পট পরিবর্তনের পরই সীমানা প্রাচীর ভেঙে ফেলা হয়েছে ওই জায়গার। কে বা কারা কাজটি করেছে জানি না।

কিন্তু প্রাচীর ভাঙলেও প্লটের মালিকানা বেহাত হওয়া প্রসঙ্গে হতাশার কণ্ঠে এই শিল্পী-নেতা বললেন, এখন তো অনেক কিছুই ঘটছে। তাই আগাম কিছু বলতে পারছি না।

প্রসঙ্গত, গত মে মাসে ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে জমিটি পেয়ে ওই সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ঢাকা বিভাগীয় কমিশনার জনাব মো. সাবিরুল ইসলাম এবং ঢাকা জেলা প্রশাসক জনাব আনিসুর রহমান, এসি ল্যান্ড তেজগাঁও জনাব শরিফ মো. হেলাল উদ্দিন সহ সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সংঘটির নেতারা জানিয়েছিলেন, শিল্পীদের প্রশিক্ষণ, মিটিং, একসঙ্গে সময় কাটানোসহ বিভিন্ন কার্যক্রমের জন্য ব্যবহৃত হবে এটি। সেভাবেই পরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছিলেন তারা।

৫ আগস্টের পটপরিবর্তনের পর অনেকটাই রোষানলে আছেন অভিনয়শিল্পী সংঘের কর্তারা। এরমধ্যে শিল্পীদের বড় একটি অংশ বর্তমান কমিটিকে নানাবিধ আলটিমেটাম দিয়েছে পদত্যাগের বিষয়ে।

আরটিভি/ এএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আমি স্পষ্টভাবে ঢাকা মেডিকেলে গিয়ে ছাত্র হত্যার বিচার চেয়েছি: নাসিম
সিদ্ধিরগঞ্জে মিলন হত্যা মামলায় শেখ হাসিনাসহ আসামি ৬২ জন
অভিনয়শিল্পী সংঘের বিজ্ঞপ্তি ঘিরে চলছে তুমুল সমালোচনা
ইন্স্যুরেন্সের সাইনবোর্ড টাঙিয়ে অপকর্ম, প্রতিবাদে সংবাদ সম্মেলন