• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

বয়কট হওয়ার কারণ জানালেন স্পর্শিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১৩:৪৩
অর্চিতা স্পর্শিয়া
অর্চিতা স্পর্শিয়া

শোবিজের জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। অভিনয়ের জন্য বরাবরই দর্শকমহলে প্রশংসিত হলেও এখন খুব একটা পর্দায় দেখা যায় না তাকে। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব এই অভিনেত্রী। মাঝে মধ্যেই নিজের মতামত কিংবা অনুভূতি ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি। এবার শোবিজ থেকে বয়কট হওয়ার কারণ জানালেন স্পর্শিয়া।

গত ১৫ সেপ্টেম্বর বিষয়টি নিয়ে নিজের ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন স্পর্শিয়া। সেখানে বয়কট ও অপছন্দের আর্টিস্ট হওয়ার কারণ জানিয়েছেন তিনি।

পাঠকদের জন্য স্পর্শিয়ার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো—

‘পাওনা টাকা চাওয়াতে যেই হাউজ, ডিরেক্টর, প্রোডিউসার, এক্সিকিউটিভ-প্রোডিউসারদের কাছে সময়ের সঙ্গে বয়কট বা অপছন্দের আর্টিস্ট হয়েছি, বা মেলামেশায় কমতি থাকায় বা ব্যক্তিগত জীবনের ডিসিশনে এবং ভিক্টিম প্লে করে ফেক ইমেজ মেনটেইন না করায় যেভাবে আর্টিস্ট হিসেবে কর্নার্ড হয়েছি— এসব বিষয় তারা, যারা প্রোডাকশনের ওয়েল-সিস্টেমের দাবিতে নেমেছেন তাদের বক্তব্য কি?’

কিছু যায়-আসে না, এমনেই হঠাৎ একটু চুলকানি উঠায় কৌতূহল মন জানতে চাইল আর কি। এই কৌতূহল মনে আরও জানতে চায় যে, যারা (আমারই বন্ধু রূপধারী) যেসব পেছনে বলে এবং এক অদ্ভুত প্লে-গার্ল ইমেজ তৈরি করেছে আমার, তারা আসলে কতটুকু আমাকে চিনে বা জানেন?

শুধু আমিই আমাকে নিয়ে হাসতে ও কথা বলতে পারি। কেননা, শুধু আমিই আমাকে নির্মাণ করেছি এবং জীবনের প্রতিটি স্পন্দনে বহন করে গেছি নিজেকে। তবে অন্যরাও অংশ নিতে পারেন, যদি আমি অনুমতি দেই আাপনাকে।’

আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কবি নজরুলের দুই স্ত্রীর ভূমিকায় থাকছেন যারা
প্রেক্ষাগৃহে মুখোমুখি ফারিণ-স্পর্শিয়া
‘সুস্বাগতম’ নিয়ে প্রেক্ষাগৃহে নিরব-স্পর্শিয়া
মেকআপ আর্টিস্টকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার প্রোডাকশন ম্যানেজার