• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

কার নামে সিঁথিতে সিঁদুর পরছেন মধুমিতা, মুখ খুললেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৮ সেপ্টেম্বর ২০২৪, ২০:২১
মধুমিতা সরকার
মধুমিতা সরকার

ভালোবেসে সৌরভ চক্রবর্তীর সঙ্গে ঘর বেঁধেছিলেন মধুমিতা সরকার। তবে সে সুখ খুব বেশি দিন স্থায়ী হয়নি। ২০১৯ সালে দাম্পত্য জীবনের ইতি টানেন মধুমিতা-সৌরভ।

বিবাহবিচ্ছেদ হয়ে যাওয়ার পরেও সিঁথিতে সিঁদুর পরতে দেখা যায় মধুমিতাকে। সিঁদুর পরে তোলা ছবিও নিয়মিত পোস্ট করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। অভিনেত্রীর সেসব ছবি দেখে অবাক তার ভক্তরাও।

এরপর থেকেই নানান প্রশ্ন বাসা বেঁধেছে নেটিজেনদের মনে। সৌরভের সঙ্গে এখনও বিবাহবিচ্ছেদ ঘটেনি মধুমিতার? নাকি গোপনে ফের বিয়ে করেছেন অভিনেত্রী?

সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমে বিষয়টি নিয়ে কথা বলেছেন মধুমিতা।

অভিনেত্রী বলেন, প্রথমেই জানিয়ে দিই, আমি সৌরভ চক্রবর্তীর নামে সিঁদুর পরছি না। আমি ঈশ্বরে বিশ্বাসী, শিবের ভক্ত। কোনো মন্দিরে পূজা দিতে গেলে আমি সিঁথিতে সিঁদুর পরি। দেব বিগ্রহে ছোঁয়ানো সিঁদুর, খুব সহজভাবেই সেটা পরি।

হিন্দু ধর্মে বিবাহিত নারীদের সিঁথিতে সিঁদুর পরার প্রচলন রয়েছে। তাই তাদের চলতি সেই প্রথা ভাঙতে চাচ্ছেন কি না? জানতে চাইলে জবাবে মধুমিতা বলেন, আমি আমার ধর্মে বিশ্বাসী। কোনো প্রথা ভাঙতে চাই না। আমি মনে করি, সিঁদুর কোনো ছেলে খেলার জিনিস নয়। বিবাহিত নারীদেরই কেবল সিঁদুর পরা উচিত। আমি সেটার সম্মানও করি।

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের স্টার জলসা চ্যানেলে প্রচারিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান মধুমিতা। এরপর নাম লেখান চলচ্চিত্রে। ‘লাভ আজকাল’, ‘চেন্নাই’, ‘দিলখুশ’সহ ১১টি সিনেমায় অভিনয় করেছেন। ‘উত্তরণ’, ‘শ্রীকান্ত’ও ‘জাতিস্মর’ নামে তিনটি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন মধুমিতা।

আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুর্ঘটনার কবলে মধুমিতা, দুমড়েমুচড়ে গেছে অভিনেত্রীর গাড়ি
নেটদুনিয়ায় মধুমিতার বিস্ফোরক ভিডিও বার্তা
ক্ষমা চাইলেন মধুমিতা
নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন মধুমিতা