• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

হানিয়ার সঙ্গে নিজেকে তুলনা, ফের ট্রলের শিকার লুবাবা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৪ অক্টোবর ২০২৪, ১৩:৪৩
সংগৃহীত
ছবি: সংগৃহীত

সোশ্যাল মিডিয়ার নিউজফিডে প্রায়ই ভেসে আসে প্রয়াত মঞ্চ ও টেলিভিশন অভিনেতা আব্দুল কাদেরের নাতনি সিমরিন লুবাবার ভিডিও। যেখানে তাকে নানা সময় নানা ধরনের মন্তব্য করতে দেখা যায়। যা তার বয়সের তুলনায় পরিপক্ক। নেটিজেনরাও তাই তাকে ডাকে ‘পাকনা লুবাবা’ নামে। এর আগে সংবাদকর্মী ও কনটেন্ট ক্রিয়েটরদের সঙ্গে কথোপকথনের এক পর্যায়ে লুবাবা ‘কেন্দে দিয়েছি’ বলায় সামাজিকমাধ্যমে বেশ আলোচনায় চলে এসেছিল।

দাদার অনুপ্রেরণায় খুব অল্প বয়সেই ক্যামেরার সামনে দাঁড়িয়েছে, নিয়মিত কাজ করেছে বিজ্ঞাপনেও। তবে হরহামেশাই তাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নেটিজেনরা ট্রল করে থাকেন।

ট্রল করার কারণে সাবেক গোয়েন্দা শাখার প্রধান হারুন-অর-রশীদ ওরফে ডিবি হারুনের সঙ্গে দেখা করে এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ করেছিল লুবাবা। এরপরে গণমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় হারুন আংকেল বলতে গিয়ে ‘হাউন আংকেল’ উচ্চারণ করেন। এরপর থেকে ব্যাপকভাবে ট্রল হতে থাকেন লুবাবা। অনেকেই তাকে দেখলেই হাউন আংকেল বলতে থাকেন।

আবারও আগের রূপে দর্শকমহলে ধরা দিয়েছেন এ শিশুশিল্পী। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী হানিয়া আমিরের বেশ কিছু ছবি হাজার মাইল দূরত্ব ঘুচিয়ে বাংলাদেশের দর্শকদের মাঝে প্রশংসিত হয়েছে।

হানিয়ার সঙ্গে নিজেকে তুলনা করে একটি ২০ সেকেন্ডের ভিডিও নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন লুবাবা। ক্যাপশনে লিখেছেন, ‘আমি নাকি দেখতে হানিয়া আমিরের মতো। আসলেই কি তাই?’। ভিডিওতে দেখা যায়, হানিয়ার কিছু ভিডিও ক্লিপের সঙ্গে তার ভিডিও জুড়ে দিয়েছে।

নেটিজেনরা কমেন্ট বক্সে সমালোচনা করেছেন। মিশিকা লিখেছেন, ‘লুবাবা দেখতে মাশাআল্লাহ খুব সুন্দর।এমনিতে হানিয়া আমিরের সাথে মেলে, তবে লুবাবার হানিয়ার মতো ডিম্পল আর ব্রেইন নাই।’

সজীব দাস অনুভবের ভাষ্য, ‘তুমিও খুব সুন্দর, কিন্তু একটু আগে পেকে গেছো। সঠিক বয়সে নিজেকে প্রকাশ করতা আরও প্রশংসা হতো।’

আরটিভি /এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রিয়াঙ্কার ভিডিও ভাইরাল
ফের ভাইরাল ভ্রু নাচিয়ে আলোচনায় আসা সেই নায়িকা
ফের মাহির দেড় মিনিটের নতুন ভিডিও ভাইরাল
মাহির দেড় মিনিটের ভাইরাল ভিডিও নিয়ে সমালোচনা