• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

ভিউ ব্যবসা করতে গিয়ে কেউ মিথ্যা খবর ছড়াবেন না: তনি

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৯ অক্টোবর ২০২৪, ১৬:৪২
সংগৃহীত
ছবি: সংগৃহীত

সোশ্যাল ইনফ্লুয়েনসার ও দেশের আলোচিত নারী উদ্যোক্তা রুবিয়াত ফাতিমা তনি। সামাজিক যোগাযোগমাধ্যমে ঠোঁটকাটা স্বভাবের নারী হিসেবে বেশ সুপরিচিত আছে তার। ফেসবুকে তিনি অধিকাংশ সময় সরব থাকেন পোশাকের ব্যবসা নিয়ে। কিন্তু কিছুদিন ধরে সময়টা খারাপ যাচ্ছে এই উদ্যোক্তার। তা চক্ষুগোচর হয় তার সাম্প্রতিক কিছু পোস্ট দেখে।

তনির ফেসবুক পাতায় দেখা মেলে শুধু হাহাকার। জানালেন, জীবনের সবচেয়ে কঠিন সময় পার করছেন তনি। কারণ, কয়েক দিন ধরে অসুস্থ রয়েছেন তার স্বামী। যদিও কি অসুখে ভুগছেন, তা কোথাও উল্লেখ করেননি।

এদিকে বুধবার (৯ অক্টোবর) তনি তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। যেখানে তিনি লেখেন, ভিউ ব্যবসা করতে গিয়ে কেউ মিথ্যা খবর ছড়াবেন না। এমনিতেই পাগল পাগল লাগছে, আপনাদের মিথ্যা নিউজে আমি আরও পাগল হয়ে যাবো। আমার হাসব্যান্ড Sadad Rahman Bumrungrad Hospital, Bangkok এ আইসিইউতে লাইফ সাপোর্টে আছেন, আমি তার সাথেই আছি। পারলে দোয়া করবেন, দয়া করে উল্টোপাল্টা নিউজ করবেন না।

তনি বেশ কিছুদিন ধরে স্বামীকে নিয়ে বেশ খারাপ সময় কাটচ্ছেন। যা তার ফেসবুকে চোখ দিলেই বোঝা যায়। মঙ্গলবার (৮ অক্টোবর) স্বামীকে নিয়ে তনি লেখেন, কে কি বলবে, আগে পিছে কি হবে কোনো কিছু না ভেবেই বিয়ে করেছিলাম শুধুমাত্র তোমার ভালোবাসা দেখে। কত ভালোবাসতে তুমি আমাকে! কেন ছেড়ে চলে যেতে চাচ্ছো? আমাকে এত যত্ন কে করবে!

তনির এমন খারাপ সময়ে অনুরাগীদের পাশাপাশি প্রার্থনা করছে দেশের শোবিজ অঙ্গন। প্রার্থনা প্রকাশ করতে দেখা যায় ঢাকাই চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। এ ছাড়াও উপস্থাপক ও অভিনেতা শাহরিয়ার জয়, অভিনেত্রী মনিরা মিঠুসহ আরও অনেকেই তনির জন্য প্রার্থনা ও সহানুভূতি প্রকাশ করেন।

প্রসঙ্গত, তনির স্বামী একজন সফল ব্যবসায়ী। যদিও দুজনের বয়সের ব্যবধান নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে কটাক্ষের মুখে পড়েন এই নারী উদ্যোক্তা। এসবের জবাবও দিয়েছেন তিনি।

শাহাদাৎ হোসাইন তনির দ্বিতীয় স্বামী। প্রথম স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় বিচ্ছেদের পথে হাঁটেন তিনি। এরপর ভালোবেসে বিয়ে করেন শাহাদাৎকে। প্রথমে পরিবার মেনে না নিলেও পরবর্তীতে সব ঠিক করে নেন তনি।

আরটিভি /এএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জীবনের সবচেয়ে কঠিন যুদ্ধ করছি, আল্লাহ চাইলে সব কিছু সম্ভব: তনি
জানা গেল নায়িকা শিরিন শিলার স্বামীর পরিচয়
স্ত্রীকে নিয়ে লাপাত্তা মুয়াজ্জিন, খবর শুনে অসুস্থ প্রবাসী স্বামী
রিমান্ড শেষে সাবেক এমপি হেনরী ও তার স্বামী কারাগারে