• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

পারফরম্যান্স দিয়ে ভক্তদের মন জয় করতে আত্মবিশ্বাসী সাকিব

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ আগস্ট ২০২৪, ১৭:২৫
সাকিব আল হাসান
ছবি-এএফপি

ক্রিকেট ক্যারিয়ারে অনেকবারই খারাপ সময়ের মুখোমুখি হয়েছেন টাইগার ক্রিকেটের পোস্টারবয় সাকিব আল হাসান। নিষেধাজ্ঞা, খারাপ ফর্ম কিংবা ভক্তদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে সমালোচিত হয়েছেন তিনি। তবে এবার সবকিছুকে ছাড়িয়ে গেছেন দেশসেরা এই ক্রিকেট তারকা।

গত সোমবার ছাত্রজনতার গণ অভ্যুত্থানের মুখে পড়ে প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে দেশ ছেড়েছেন শেখ হাসিনা। আর গতকাল বিলুপ্ত হওয়া দ্বাদশ জাতীয় সংসদের আওয়ামী লীগের হয়ে নির্বাচিত প্রতিনিধি ছিলেন সাকিব। দলের পতনের একদিন পর কানাডায় খেলতে নেমে লাঞ্ছিত হয়েছিলেন।

যার ফলে বর্তমান পরিস্থিতিতে সাকিব দেশে ফিরবেন কিনা তা নিয়েও প্রশ্ন রয়েছে অনেকের মনে। এ ছাড়া এক সময়ে ‘বাংলাদেশের জান,বাংলাদেশের প্রাণ সাকিব আল হাসান’ বলে স্লোগান দেওয়া মানুষগুলোও তার বিপক্ষে কথা বলছে। এমন অবস্থায় দেশের হয়ে মাঠে কতটা পারফর্ম করতে পারবে তা নিয়ে রয়েছে নানা প্রশ্ন।

তবে প্রতিবারের মতো এবারেরও সমর্থকদের আশার বাণী শুনিয়েছেন সাকিব। আওয়ামী লীগের রাজনীতিতে যোগ দিয়ে বিতর্কিত হলেও সাকিব মনে করেন না জাতীয় দলের হয়ে খেলতে বাধার সম্মুখীন হবেন। মাঠে ভালো খেলেই সমর্থকদের মন জয় করবে বলে বিশ্বাস করেন তিনি।

দেশের একটি বেসরকারি গণমাধ্যমকে সাকিব জানিয়েছেন, ‘আমার মনে হয় না দেশের হয়ে খেলতে কোনো সমস্যা হবে। এখন মানুষ যা কিছু বলছে, তা ইমোশনাল। মাঠে ভালো খেললেই সবার সমর্থন পাব আশা করি।’

দেশসেরা এই ক্রিকেটারের কাছে আরও জানতে চাওয়া হয় দেশে ফিরে পাকিস্তানে খেলতে যাবেন কিনা। জবাব তিনি বলেন, এখনও তা ঠিক করেননি।

এদিকে গতকাল বুধবার (৭ আগস্ট) মিরপুরে গণমাধ্যমের মুখোমুখি হয়ে নাফিস বলেন, দেখুন সাকিব আল হাসানের ১২ আগস্ট পর্যন্ত এনওসি আছে। ১৩ আগস্ট দেশে আসার কথা, আমাদের কাছে রিপোর্ট করার কথা। আরও দুই তিনটা খেলা রয়েছে। তার সাথে যোগাযোগ করব এবং তার প্ল্যানটা জানার চেষ্টা করব।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১৯ সেপ্টেম্বর)
বাংলাদেশকে ৬০০ মিলিয়ন ইউরো দেওয়ার প্রতিশ্রুতি জার্মানির
নাম বদলে যাচ্ছে সেন্সর বোর্ডের
নিতপুর সীমান্তে বিএসএফের হাতে দুই বাংলাদেশি আটক