• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

তিন ভাইকে সঙ্গে নিয়ে বিয়ে করলেন রশিদ খান

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ অক্টোবর ২০২৪, ১৬:২২
রশিদ খান
ছবি-এক্স

আফগানিস্তান ক্রিকেটের পোস্টারবয় বলা হয় রশিদ খানকে। তবে ২৬ বছর পেরোলেও বিয়ে না করায় নানা প্রশ্নের মুখোমুখি হতে হয় তাকে। অবশেষে এবার বিয়ের পিঁড়িতে বসলেন এই ডান হাতি অলরাউন্ডার। সেই সঙ্গে ভক্তদের বড় চমক দেখিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) আফগানিস্তানের রাজধানী কাবুলের ইম্পেরিয়াল কন্টিনেন্টাল হোটেলে বিয়ের কার্যক্রম সম্পন্ন করেন রশিদ। একই মজলিশে রশিদের তিন ভাইও শুভ কাজ সারেন। তিন ভাই হলেন- আমির খলিল, জাকিউল্লাহ ও রাজা খান।

দেশটির সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, পশতুন রীতিতে বিয়ে করেছেন তারা। তবে চার ভাইয়ের কেউই পাত্রীর নাম প্রকাশ করেননি। বিয়ের অনুষ্ঠানে সতীর্থ ও ক্রিকেট বোর্ডের অনেককে আমন্ত্রণ জানান রশিদ।

নিমন্ত্রণ পেয়ে অনুষ্ঠানে উপস্থিত হন সতীর্থ মোহাম্মদ নবি, মুজিব উর রহমান, আজমতউল্লাহ ওমরজাই, নজিবউল্লাহ জাদরান, রহমত শাহ, ফজলহক ফারুকি, আফগানিস্তান ক্রিকেট বোর্ডের (এসিবি) চেয়ারম্যান মিরওয়াইজ আশরাফ, বোর্ডের প্রধান নির্বাহী নসিব খান। এছাড়া আরও অনেক আমন্ত্রিত অতিথি উপস্থিত ছিলেন।

রশিদের বিয়ের সময় ইম্পেরিয়াল কন্টিনেন্টাল হোটেলের বাইরে ছিল কড়া নিরাপত্তা বেষ্টনি। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত ভিডিওতে দেখা গেছে, অস্ত্র নিয়ে হোটেলের বাইরে অবস্থান করছেন প্রহরীরা।

রশিদকে যারা প্রথমে অভিনন্দন জানিয়েছেন তাদের মধ্যে অন্যতম হলেন আফগানিস্তানের অভিজ্ঞ অলরাউন্ডার নবি। বিয়ের অনুষ্ঠানে গিয়ে রশিদ ও তার ভাইদের সঙ্গে বেশ কিছু ছবি তোলেন নবি। পরে সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে কয়েকটি ছবি শেয়ার করেন।

পোস্টে নবি লিখেছেন, তোমাদের বিয়েতে অনেক অনেক অভিনন্দন। তোমাদের জীবন ভালো ও সমৃদ্ধ হোক।

কয়েকদিন আগেই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথমবার সিরিজ জিতেছে রশিদ-নবীরা। এরপরই বিয়ের কাজটা সেরে রাখলেন আফগান অলরাউন্ডার।

আরটিভি/এমএসআর/এআর

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশ-আফগানিস্তান ওয়ানডে সিরিজের সূচি প্রকাশ
নেহার সংসারে বিচ্ছেদের সুর!
বিবাহবিচ্ছেদ চেয়ে আদালতে ঊর্মিলা
‘যৌতুকের টাকা না দিলে দ্বিতীয় বিবাহ করবে বলে হুমকি দিতেন রাসেল’