• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

সাকিবকে নিয়ে সুখবর দিলেন নির্বাচক হান্নান সরকার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ অক্টোবর ২০২৪, ১২:৫৫
সাকিব আল হাসান
ছবি- সংগৃহীত

ভারতের দ্বিতীয় টেস্টে মাঠে নামার আগে সাকিব আল হাসান জানিয়েছিলেন, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মিরপুর টেস্ট দিয়ে লাল বলের ক্রিকেটকে বিদায় বলতে চান তিনি। তবে বৈষম্যবিরোধী আন্দোলনে চুপ থাকা এবং আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য হওয়ায় তার দেশে ফেরা নিয়ে শঙ্কা দেখা দেয়। সেই সঙ্গে দেশের মাটিতে থেকে বিদায় নিতে পারবেন কিনা সেটাও অনিশ্চিত ছিল।

তবে এবার সাকিবের দেশে ফেরা নিয়ে তার ভক্তদের সুখবরই দিলো বিসিবি। মিরপুরে সাকিবের শেষ টেস্ট খেলার কথা জানিয়েছেন বিসিবির নির্বাচক হান্নান সরকার।

বুধবার (১৬ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে এক পোস্টে এই তথ্য নিশ্চিত করেছেন তিনি।

সাকিবের সঙ্গে একটি ছবি শেয়ার করে এই নির্বাচক লিখেছেন, সাকিব আল হাসান, আশা করছি মিরপুরে তার শেষ টেস্ট ম্যাচটি খেলবেন। এই ম্যাচের পর তার লাল বলের ক্রিকেট মিস করবে বিশ্ব ক্রিকেট। তুমি চিরকাল মনে থাকবে.... কিংবদন্তি। বরাবরের মত শুভ কামনা। সেই সঙ্গে লাভ ইমোজি জুড়ে দিয়েছেন তিনি।

জানা গেছে, আগামীকাল (বৃহস্পতিবার) আমেরিকা থেকে দেশে ফিরছেন তিনি। আগামী ২১ অক্টোবর থেকে ঘরের মাঠে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। প্রোটিয়া সিরিজ সামনে রেখে অনুশীলনে ঘাম ঝরাচ্ছেন ক্রিকেটাররা। দেশে ফিরেই দলের সঙ্গে টিম হোটেলে উঠবেন এই বিশ্বসেরা অলরাউন্ডার।

কয়েকদিন আগেই সাকিবের দেশে আসা কিংবা খেলা শেষে দেশত্যাগ নিয়ে সম্প্রতি এক প্রশ্নের জবাবে আসিফ মাহমুদ বলেন, দেশে আসা কিংবা বাইরে যাওয়ার ক্ষেত্রে কোনো বাধা তো থাকার কথা নয়। আমি যতটুকু জানি।

উল্লেখ্য, আগামী ২১ অক্টোবর থেকে শুরু হবে প্রোটিয়াদের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ। প্রথমটি হবে মিরপুরের হোম অব ক্রিকেটে এবং শেষ ম্যাচটি হবে চট্টগ্রামে।

আরটিভি/ এমএসআর

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার সরাসরি চুক্তিতে সাকিবকে দলে ভেড়াল গল মারভেলস
৭২ দিন পর কবর থেকে উত্তোলন করা হলো সাকিবের মরদেহ 
অবশেষে বরখাস্ত হাথুরুসিংহে
সাকিবের দেশে আসা-যাওয়ায় আইনি বাধা নেই: ক্রীড়া উপদেষ্টা