• ঢাকা বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১
logo

আপনাদের কী হবে তা আমার পরিবারের চিন্তার বিষয় না: জয়

আরটিভি নিউজ

  ০৫ আগস্ট ২০২৪, ১৮:৪২
আপনাদের কী হবে তা আমার পরিবারের চিন্তার বিষয় না: জয়
ছবি : সংগৃহীত

শেখ হাসিনার পদত্যাগের পর বাংলাদেশ আওয়ামী লীগের অফিসিয়াল পেজ থেকে সাধারণ জনগণের উদ্দেশে ভিডিও বার্তা দিয়েছেন তার পুত্র সজীব ওয়াজেদ জয়।

সোমবার (৫ আগস্ট) দুপুরে এ ভিডিও প্রকাশ করা হয়।

ধারণা করা হচ্ছে, শেখ হাসিনা পদত্যাগ করবেন, এমনটা আঁচ করেই এই ভিডিও আগে থেকে রেকর্ড করে রেখেছিলেন তিনি।

ভিডিওতে তিনি কোটা সংস্কার নিয়ে আওয়ামী লীগ সরকারের অবস্থান তুলে ধরেন। সজীব ওয়াজেদ জয় বলেন, শুরু থেকেই আমরা কোটা সংস্কারে পক্ষে ছিলাম। আমরা তাদের আলোচনায় ডেকেছি, জুডিসিয়াল কমিশন করেছি। কিন্তু আমরা যতোই তাদের দাবি মেনে নেই তাদের দাবি একের পর এক বাড়তে থাকে।

জয় বলেন, এরপর আন্দোলনকারীদের দাবি সরকারের পতন। কিন্তু সরকারের পতনের পর কী হবে? এটা কেউ ভেবেছে? আমরা বাংলাদেশের গণতন্ত্রের রক্ষক। সরকার পতন করে নতুন সরকার আসার একটিমাত্র পথ আছে, আর তা হলো নির্বাচন। আমাদের সুপ্রিম কোর্টের রায় আছে কোনো অনির্বাচিত এক মিনিটের জন্যও থাকতে পারবে না। তাদের নির্বাচনের দাবিও যদি আমরা মেনে নেই তাহলে তারা আরও দাবি বাড়িয়েই যাচ্ছে। পরে যদি আমরা নির্বাচনও দেই এবং সরকার পতনের দাবি মেনে নেই, তাহলে তারা বলবে আমরা এই সরকারের অধীনে নির্বাচন মানব না।

এ দেশে আওয়ামী লীগ গণতন্ত্র ফিরিয়ে এনেছে দাবি করে জয় বলেন, যদি বঙ্গবন্ধুর মেয়ে শেখ হাসিনা না থাকতো, তাহলে এতো উন্নয়ন হতে পারত? বাংলাদেশ এতদূর আসতে পারত? কেউ কল্পনা করতে পারেনি বাংলাদেশ এতো উন্নয়ন করবে। ঠিক আছে, শেখ হাসিনার পর আপনাদের কী হবে, তা আমার চিন্তার বিষয় না, আমাদের পরিবারেরও চিন্তার বিষয় না। আপনারা বুঝবেন। তবে এইভাবে হত্যা করে সংঘর্ষ করে ক্ষমতা দখল করা যাবে না।

মন্তব্য করুন

Radhuni
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইউরোপের বক্সিংয়ে প্রথম বাংলাদেশি হিসেবে পদক জয় জিন্নাতের
ঐতিহাসিক সিরিজ জয়ের ট্রফি নিয়ে প্রধান উপদেষ্টার কার্যালয়ে টাইগাররা
দুর্দান্ত জয়ে টি-টোয়েন্টি সিরিজে এগিয়ে গেল বাংলাদেশ
শেখ হাসিনা ব্যক্তিগত প্রতিশোধ নেওয়ার জন্য রাজনীতি করেছেন: মামুনুল হক