• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

প্রবাসীদের জন্য লাউঞ্জ হচ্ছে শাহজালালে, স্বল্পমূল্যে মিলবে খাবার

আরটিভি নিউজ

  ০৯ অক্টোবর ২০২৪, ১১:০৮
ছবি: সংগৃহীত

যাত্রীসেবার মান বৃদ্ধির জন্য হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কাজ করে যাচ্ছে বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। প্রবাসীদের সুযোগ-সুবিধা বৃদ্ধির জন্য এ কাজ চলমান রয়েছে বলে জানিয়েছেন বেবিচক চেয়ারম্যান মোহাম্মদ মঞ্জুর কবির ভূঁইয়া।

মঙ্গলবার (৮ অক্টোবর) বেবিচকের প্রধান কার্যালয়ে অ্যাভিয়েশন ও পর্যটন খাতের সাংবাদিক সংগঠন অ্যাভিয়েশন অ্যান্ড ট্যুরিজম জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশের (এটিজেএফবি) নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে তিনি এ কথা বলেন।

বেবিচক চেয়ারম্যান বলেন, বিমানবন্দরে ধারণক্ষমতা থেকেও অনেক বেশি যাত্রীর চাপ সামাল দিতে হচ্ছে। বেবিচক সেবা বৃদ্ধিতে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে। নতুন আরও বেশ কিছু উদ্যোগ গ্রহণ করা হয়েছে, যেগুলোর কার্যক্রম চলমান।

তিনি বলেন, আগামী এক মাসের মধ্যে প্রবাসী যাত্রীদের জন্য বিমানবন্দর টার্মিনালে বিশেষ লাউঞ্জ তৈরি করা হচ্ছে। এ ছাড়া তাদের স্বজনের জন্য বিমানবন্দরে বহুতল কার পার্কিংয়ের দ্বিতীয় তলায় করা হচ্ছে আরেকটি বিশেষ লাউঞ্জ। সেখানে দূর-দূরান্ত থেকে আসা প্রবাসীদের বিশ্রাম নেওয়া এবং স্বল্পমূল্যে স্বাস্থ্যকর খাবারের ব্যবস্থা করা হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন কামরুল ইসলাম, এটিজেএফবি সভাপতি তানজিম আনোয়ার প্রমুখ।

আরটিভি/এফআই-টি

মন্তব্য করুন

Radhuni
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রবাসীদের জন্য বিমানবন্দরে স্পেশাল লাউঞ্জ হবে: আসিফ নজরুল
আজ থেকে শাহজালাল বিমানবন্দরের আশপাশ ‘নীরব এলাকা’
১ অক্টোবর থেকে বিমানবন্দর এলাকায় নতুন নির্দেশনা
চিত্রনায়িকা মাহিকে দেড় ঘণ্টা জিজ্ঞাসাবাদ