• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

ফ্ল্যাটের ভাগাভাগি নিয়ে তামিমকে হত্যা, গ্রেপ্তার ৫

আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২৪, ১৬:০০
তামিম
সংগৃহীত

বাড়ি নির্মাণ ও ফ্ল্যাট ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বের জেরে দীপ্ত টিভির কর্মী তানজিল জাহান ইসলাম তামিমকে (৩২) পিটিয়ে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (১১ অক্টোবর) হাতিরঝিল থানায় করা মামলায় তাদের আদালতে হাজির করে ঘটনার সুষ্ঠু তদন্তের স্বার্থে সাতদিনের রিমান্ডে নিতে আবেদন করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, মো. আব্দুল লতিফ (৪৬), মো. কুরবান আলী (২৪), মাহিন (১৮), মোজাম্মেল হক কবির (৫২) ও বাঁধন (২০)। এরমধ্যে বাঁধনকে শুক্রবার ভোররাতে রাজধানীর মালিবাগ থেকে গ্রেপ্তার করে পুলিশ। বাকি চারজনকে বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে হত্যাকাণ্ডের পরপরই ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. রুহুল কবির খান বলেন, তামিমকে হত্যার ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।

ঘাতকরা বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর রামপুরা মহানগর প্রজেক্টের ডি-ব্লকের একটি নির্মাণাধীন ভবনের ৮ম তলার করিডোরে হত্যাকাণ্ডের শিকার হন দীপ্ত টিভির কর্মী তামিম। ওইদিন বাড়ি নির্মাণ ও ফ্ল্যাট ভাগাভাগি নিয়ে জমির মালিক ও ডেভেলপার কোম্পানি ছাড়াও ভবনের আরও কয়েকজন মালিকের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

মো. রুহুল কবির খান আরও বলেন, তানজিল ইসলাম জাহান তামিমকে হত্যার ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা মামুন ও বিএনপি নেতা এবং ডেভেলপার প্রতিষ্ঠান প্লিজেন্ট প্রোপার্টিজ লিমিটেডের মালিক শেখ রবিউল আলম রবির প্রাথমিক সংশ্লিষ্টতা পাওয়া গেছে।

তিনি বলেন, সব সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ ও তদন্তের মাধ্যমে আমরা কার কতটুকু সংশ্লিষ্টতা রয়েছে তা বের করবো। মামুন-রবিউলসহ অন্য আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় ১৬ জনের নামে মামলা করেছে নিহতের পরিবার।

আরটিভি/এএইচ

মন্তব্য করুন

Radhuni
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পূজায় অপ্রীতিকর ঘটনায় ১৭ জন গ্রেপ্তার: আইজিপি
সাভারে ছাত্র হত্যা, আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার
আশুলিয়ায় ৫০০ লিটার চোলাই মদসহ গ্রেপ্তার ১
পূজামণ্ডপে ইসলামি সংগীত বিতর্কে গ্রেপ্তার আরও ১