• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

দুদিনের সফরে টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ জুলাই ২০২৪, ১৭:৫৬
দুদিনের সফরে টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী
ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুদিনের এক ব্যক্তিগত সফরে টুঙ্গিপাড়া যাচ্ছেন শুক্রবার। সেখানে অবস্থানকালীন তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও কবর জিয়ারত, বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত গিমাডাঙ্গা-টুঙ্গিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে (জিটি স্কুল) বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন ও শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ এবং দলীয় নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছা বিনিময়সহ কিছু কর্মসূচিতে অংশ নেবেন বলে জানা গেছে।

প্রধানমন্ত্রীর আগমনের খবরে প্রাণ চঞ্চল হয়ে উঠেছেন দলীয় নেতাকর্মীরা। প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থাসহ নেওয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি। ইতোমধ্যে বঙ্গবন্ধুর মাজার কমপ্লেক্সসহ তার গন্তব্যস্থলগুলোর পরিষ্কার-পরিচ্ছন্নতা ও শোভা বর্ধনের কাজ সম্পন্ন হয়েছে। প্রধানমন্ত্রীর আগমনের অপেক্ষায় রয়েছেন দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ।

স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে কথা বলে জানা গেছে, পদ্মা সেতুর দ্বিতীয় বার্ষিকী উপলক্ষে শুক্রবার মুন্সীগঞ্জে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই অনুষ্ঠান শেষে তিনি সড়কপথে টুঙ্গিপাড়ায় যাবেন। সেখানে পৌঁছে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন এবং পবিত্র ফাতেহাপাঠ ও মোনাজাত করবেন। পরে টুঙ্গিপাড়ায় তার নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন।

শনিবার তিনি গিমাডাঙ্গা-টুঙ্গিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে (জিটি স্কুল) বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করবেন এবং শিক্ষার্থীদের মাঝে শিক্ষা-উপকরণ বিতরণ করবেন। পরে বিকেলে তিনি ঢাকায় ফিরে যাবেন। এ ছাড়াও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে পারেন বলে খবর পাওয়া গেছে।

জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ সফরকে ঘিরে জেলায় কঠোর নিরাপত্তা ব্যবস্থাসহ ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।’

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাজায় ২৪ ঘণ্টায় নিহত ৬৫, আহত ১৪০
১১ বছর পর পাকিস্তানের মাটিতে চীনের প্রধানমন্ত্রী
দ্রব্যমূল্য খুব সহসা নিয়ন্ত্রণে আসবে বলে সরকার আশাবাদী
সাবেক প্রধানমন্ত্রীসহ ২৪ জনের বিরুদ্ধে আরও এক মামলা