• ঢাকা রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১
logo

লক্ষ্মীপুরে মাদরাসাছাত্র শুভ হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ জুলাই ২০২৪, ১৪:৩১
লক্ষ্মীপুরে মাদরাসাছাত্র শুভ হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
ছবি : আরটিভি

লক্ষ্মীপুরের রামগঞ্জে মাদরাসাছাত্র কামরুল ইসলাম শুভকে (১৩) হত্যার সঙ্গে জড়িতদের বিচারের দাবি জানিয়ে মানববন্ধন করা হয়েছে।

সোমবার (৮ জুলাই) বেলা ১১টার দিকে রামগঞ্জ পৌরসভার সামনে লক্ষ্মীপুর-হাজীগঞ্জ সড়কে ভুক্তভোগী পরিবার ঘণ্টাব্যাপী এ আয়োজন করে।

এ সময় নিহত শুভর মা রেখা আক্তার, চাচা ব্যবসায়ী লিটন গাজী, দুবাই প্রবাসী জামাল হোসেন, হাবিবুর রহমান ও আনোয়ার হোসেনসহ শতাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

শুভ হত্যার বিচার চেয়ে তার মা রেখা আক্তার বলেন, ‘শুভকে শিক্ষকরা মারধর করতো। তাদের মারধরেই আমার ছেলে মারা গেছে। হত্যাকারীরা জামিনে এসে এখন প্রকাশ্যে ঘুরছে। আমি সুষ্ঠু তদন্তের মাধ্যমে হত্যার সঙ্গে জড়িতদের বিচার চাই।’

শুভর চাচা লিটন গাজী বলেন, ‘শুভকে এক বছর আগে হত্যা করা হয়েছে। এখনও আমরা বিচারের কোনো অগ্রগতি দেখছি না। উল্টো হত্যাকারীরা প্রকাশ্যে ঘুরছে। মামলা তুলে নিতে আমাদেরকে বিভিন্নভাবে হুমকি-ধমকি দিচ্ছে। আমরা হত্যাকারীদের ফাঁসি চাই।’

উল্লেখ্য, নিহত শুভ রামগঞ্জ উপজেলার সাউধেরখীল গ্রামের দুবাই প্রবাসী কামাল হোসেনের ছেলে ও রামগঞ্জ মোহাম্মদিয়া এতিমখানা কমপ্লেক্সের হেফজ বিভাগের ছাত্র ছিল। ২০২৩ সালের ১৮ জুন মোহাম্মদিয়া মাদরাসা থেকে মোবাইলে কল দিয়ে শুভ অসুস্থ বলে পরিবারকে জানানো হয়। মাদরাসা থেকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। পরে পরিবারের লোকজন হাসপাতালে এসে শুভকে মৃত দেখতে পান। একইদিন রাতে শুভর মা রেখা বাদী হয়ে হত্যার অভিযোগে রামগঞ্জ থানায় দুই শিক্ষকের নাম উল্লেখ ও অজ্ঞাত ৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলায় এজাহারভুক্ত শিক্ষক শাফায়েত হোসেন ও মোস্তফা কামালকে গ্রেপ্তার হলেও পরে জামিন পায়। মামলাটি পুলিশের অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি) তদন্তে রয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল জেলের 
লক্ষ্মীপুরে চলছে দুর্গাপূজার শেষ মুহূর্তের প্রস্তুতি
নবীনগরে ইউএনও শামীমের বদলির প্রতিবাদে মানববন্ধন
লুটপাটের টাকায় শেখ হাসিনা ভারতে বসে ষড়যন্ত্র করছেন: এ্যানি