• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

তেঁতুলিয়া সীমান্তে ভারতীয় নারী আটক

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩১ জুলাই ২০২৪, ০৫:২১
আটক ভারতীয় নারী। ছবি : আরটিভি

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভজনপুর সীমান্ত এলাকা থেকে এক ভারতীয় নারীকে আটক করেছে বিজিবি।

মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে ভজনপুরের বামন পাড়া এলাকায় বোরকা পরিহিত ওই নারীকে ঢাকা-বাংলাবান্ধা মহাসড়কে বিচ্ছিন্নভাবে হাঁটতে দেখে স্থানীয়রা। পরে ভজপনুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে খবর দেওয়া হয়।

বিজিবি জানায়, গ্রাম পুলিশের সদস্যরা ওই নারীকে ইউপি কার্যালয়ে নিয়ে যায়। পরে বিজিবিকে খবর দেওয়া হয়। এ সময় বিজিবি ও ইউপি সদস্যরা ওই নারীর কাছে তার পরিচয় জানতে চাইলে তিনি জানান তার নাম সানজিদা রুমা। বয়স ২৩ বছর। তার বাড়ি মুম্বাইয়ের বান্দ্রায়। বাবার নাম সেল্লু। তিনি একজন অভিনেতা। মায়ের নাম শান্তি। তার নানির বাড়ি পঞ্চগড়। তার বাবা মুসলিম। মা হিন্দু। কিন্তু পঞ্চগড়ের কোথায় তার নানির বাড়ি তিনি জানাতে পারেননি।

এ সময় পরিবারের কারো মোবাইল নম্বর আছে কিনা জানতে চাইলে সানজিদা বলেন, তার বাবা তাকে মোবাইল চালাতে দেয় না। তার বাবারও মোবাইল নেই। তার কোনো বন্ধুর নম্বরও জানা নেই।

সানজিদা রুমা জানান, তিনি বান্দ্রা থেকে প্রাইভেটকারে শিলিগুড়ি আসেন। তারপর পঞ্চগড়। কিন্তু পঞ্চগড় যে বাংলাদেশে এটি তিনি জানেন না। তিনি যে সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করেছেন সেখানে কাঁটাতার নেই। তার কথায় অসংলগ্নতা রয়েছে। একপর্যায়ে তিনি বলেন, মুক্তা নামের এক বন্ধু তাকে দুই নদীর মাঝখানের সেতুতে আসতে বলে।

তেঁতুলিয়া মডেল খানার ওসি সুজয় কুমার রায় জানান, বিজিবি একজন নারীকে থানায় হস্তান্তর করেছে, জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল জিয়াউল হক বলেন, তাকে থানায় হস্তান্তর করা হয়েছে। অবৈধ অনুপ্রবেশের দায়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
ভারতে পালানোর সময় মাদারীপুর জেলা আ.লীগের সভাপতি আটক
সন্দ্বীপে যৌথবাহিনীর অভিযান, অস্ত্রসহ দুই সন্ত্রাসী আটক
ভারত যাওয়ার পথে মোজাম্মেল বাবু, শ্যামল দত্তসহ আটক ৪