• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

মেঘনার মোহনায় নৌকাডুবি, নববধূসহ নিখোঁজ ২

স্টাফ রিপোর্টার (চাঁদপুর), আরটিভি নিউজ

  ১৪ আগস্ট ২০২৪, ১৬:৩৯
ছবি : আরটিভি

চাঁদপুরের পদ্মা-মেঘনা ও ডাকাতিয়া নদীর মোহনায় ভ্রমণে নেমে নৌকা ডুবে মাঝিসহ ছয়জন নিখোঁজ হন। এরমধ্যে চারজন উদ্ধার হলেও নিখোঁজ রয়েছেন উম্মে হানিয়া ফাহিমা (২১) নামে এক নববধূ ও তার আত্মীয় সেতু (৩০)।

মঙ্গলবার (১৩ আগস্ট) সন্ধ্যায় শহরের পুরাণ বাজার থেকে নৌকায় করে বড় স্টেশন মোলহেডে আসার সময় নৌকাটি ডুবে যায়।

উদ্ধার হওয়া ব্যক্তিরা হলেন– নববধূ ফাহিমার স্বামী কোরিয়া প্রবাসী নাঈম খান (৩৫), তার বন্ধু মো. মাজহারুল (৩৩), আত্মীয় মুনিয়া (২৬) ও নৌকার মাঝি।

নৌকা থাকা সেতু ছাড়া বাকিদের বাড়ি জেলার মতলব দক্ষিণ উপজেলার পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ডের চরমুকন্দির বাসিন্দা। সেতু চাঁদপুর শহরের নাজির পাড়ার বাসিন্দা।

উদ্ধার হওয়া প্রবাসী নাঈম, তার বন্ধু মো. মাজহারুল, আত্মীয় মুনিয়া চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। জরুরি বিভাগের চিকিৎসক জানিয়েছেন তারা আশঙ্কামুক্ত।

নাঈমের বাবা জাহাঙ্গীর আলম খান বলেন, দুই মাস আগে তার ছেলে প্রবাস থেকে এসে বিয়ে করেন। তারা নৌকা ভাড়া নিয়ে ঘুরতে বেরিয়েছিল। এর মধ্যেই দুর্ঘটনার শিকার হয়। সাজানো সংসার শেষ হয়ে গেলো বলে তিনি কান্নায় ভেঙে পড়েন।

চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান মনির বলেন, ওই নৌকায় মাঝিসহ ৬ জন ছিলেন। এর মধ্যে দুইজন নিখোঁজ এবং ৪ জনকে উদ্ধার করা হয়েছে। বাকীদের উদ্ধারে কোস্টগার্ড চেষ্টা অব্যাহত রেখেছে।

কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের পেটি অফিসার এম. শফিকুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে রাত ৮টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত কোস্টগার্ড ডুবুরি দল মেঘনায় মোহনায় উদ্ধার কার্যক্রম পরিচালনা করে। নববধূসহ এখনও দুজন নিখোঁজ রয়েছেন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদপুরে ৪ বছর পর আ.লীগ নেতা হত্যার ঘটনায় মামলা
চাঁদপুর-নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ রুটে নৌ চলাচল বন্ধ
চাঁদপুরে মাদকবিরোধী গণসচেতনতা সমাবেশ
ফরিদগঞ্জে বিএনপির জনসমাবেশ