• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

অপরাধীদের জায়গা হাতিয়ায় হবে না: সমন্বয়ক মাসুদ 

হাতিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ আগস্ট ২০২৪, ১৬:০০
অপরাধীদের জায়গা হাতিয়াতে হবে না: সমন্বয়ক মাসুদ 
ছবি : আরটিভি

নোয়াখালীর হাতিয়ায় কোনো সন্ত্রাসী-অপরাধীর জায়গা হবে না বলে মন্তব্য করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম কেন্দ্রীয় সমন্বয়ক আবদুল হান্নান মাসুদ। এ সময় অপরাধী যেই হোকনা কেন তাদের রুখে দিতে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে নিজ এলাকা নোয়াখালীর হাতিয়ায় আসেন আবদুল হান্নান মাসুদ। এ সময় স্থানীয় লোকজন তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন।

পরে ঢাকায় ছাত্র আন্দোলনে নিহত হাতিয়ার হরনি ইউনিয়নের মাহমুদুল হাসান রিজভীর কবর জিয়ারত করেন এবং তার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন।

সমন্বয়ক মাসুদ বলেন, অতীতে কী হয়েছে তা আমাদের ভুলে যেতে হবে। ছাত্ররা যেমন ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে আন্দোলন করে তাদের পদত্যাগ করতে বাধ্য করেছে। তেমনি তারাই দেশটাকে সুন্দরভাবে সাজাবে। এখন থেকে যে কোনো অন্যায়ের বিরুদ্ধে সবাইকে আন্দোলন করতে হবে।

এ সময় হরনি ইউনিয়নের আলী বাজারের নাম পরিবর্তন করে শহীদ রিজভী বাজার ও মোহাম্মদ আলী কলেজের নাম পরিবর্তন করে শহীদ রিজভী কলেজ নামকরণের ঘোষণা দেন এ সমন্বয়ক।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নিহত রিজভীর বাবা জামাল উদ্দিন, নোবিপ্রবি সমন্বয়ক মাহমুদুল হাসান আরিফ, সালা উদ্দিন মহসিন, বনি ইয়ামিন, জাহিদুল ইসলাম হাসানসহ অনেকে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নোয়াখালীতে ১০ হাজার পরিবারের মাঝে পপির ত্রাণ বিতরণ
পুলিশ সদস্যের সঙ্গে রোহিঙ্গা কিশোরীর প্রেম, অতঃপর...
মেঘনায় নিখোঁজ ২ ভাইয়ের মরদেহ উদ্ধার
ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের