• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

সাপাহারে দুর্বৃত্তদের হামলায় জামায়াত নেতা নিহত

আরটিভি নিউজ

  ৩১ আগস্ট ২০২৪, ২১:৩৬
ফাইল ছবি

নওগাঁর সাপাহারে দুর্বৃত্তদের হামলায় উপজেলা জামায়াতের সেক্রেটারি আব্দুল্লাহ হিল কাফি নিহত হয়েছেন।

শুক্রবার (৩০ আগস্ট) রাত ১০টার দিকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে উপজেলার সৈয়দপুর ব্রিজ এলাকায় দুর্বৃত্তদের অতর্কিত হামলায় মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছিলেন এই জামায়াত নেতা।

শনিবার (৩১ আগস্ট) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আবদুল্লাহ হিল কাফির বাড়ি উপজেলার কাওয়াভাসা গ্রামে। তার বাবার নাম মাওলানা আব্দুর রহিম। সাপাহার আল হেলাল ইসলামী একাডেমি অ্যান্ড কলেজে সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন কাফি।

নিহতের পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে আশড়ন্দ বাজার থেকে সাংগঠনিক কার্যক্রম শেষে মোটরসাইকেল যোগে নিজ বাড়িতে ফিরছিলেন আব্দুল্লাহ হিল কাফি। পথে সাপাহার-জবই বিল সড়কের সৈয়দপুর ব্রিজ এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত তাদের পথরোধ করে দাঁড়ায়। এরপর দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা দিয়ে অতর্কিত হামলা চালানো হয় আব্দুল্লাহ হিল কাফির ওপর। মারপিট করা হয় মোটরসাইকেল চালক আহমাদুল্লাহকেও। এরপর তাদের দুজনের কাছে থাকা মোবাইল ফোনসহ নগদ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এ ঘটনার কিছুক্ষণ পর জামায়াতের অন্য নেতাকর্মীরা ওই পথ অতিক্রমের সময় মাথায় আঘাতপ্রাপ্ত অবস্থায় আব্দুল্লাহ হিল কাফিসহ আহত আহমাদুল্লাহকে সড়কের ওপরে পড়ে থাকতে দেখতে পান। তাৎক্ষণিক দুইজনকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আব্দুল্লাহ হিল কাফিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে আব্দুল্লাহ হিল কাফির মৃত্যু হয়।

সাপাহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, জামায়াত সেক্রেটারির ওপর হামলার খবর পাওয়ার পর রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আন্দোলনে নিহত নুর আলমের পরিবারের পাশে কুড়িগ্রাম জেলা প্রশাসন
ঢাবিতে গণপিটুনিতে নিহত তোফাজ্জল প্রসঙ্গে মুখ খুললেন আশফাক নিপুন
ভটভটি ও সাইকেলের সংঘর্ষ, নিহত ১
আন্দোলনে নিহত পরিবার পাবে ৫ লাখ টাকা, আহতরা পাবেন যত