• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

বাবার কবর জিয়ারত করলেন নিজামীপুত্র মোমেন

পাবনা (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১৬:০৮
ছবি : আরটিভি

লন্ডন থেকে দেশে ফেরার পরদিন পাবনার সাঁথিয়ায় বাবার কবর জিয়ারত করলেন জামায়াতে ইসলামীর সাবেক আমির মাওলানা মতিউর রহমান নিজামীর বড় ছেলে ব্যারিস্টার নাজিবুর রহমান মোমেন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে ঢাকা থেকে বাঘাবাড়ি মোড়ে আসেন তিনি। সেখান থেকে নেতাকর্মীরা বিশাল বহর নিয়ে শুভেচ্ছা জানান। এরপর বেড়ার সিএন্ডবি মোড়ে পথসভা শেষে দুপুর ১টার দিকে সাঁথিয়ার মনমথপুর কবরস্থানে বাবার কবর জিয়ারত করেন।

এ সময় পাবনা জেলা জামায়াতে ইসলামীর আমির অধ্যাপক আবু তালেব মণ্ডল, বেড়া উপজেলা জামায়াতের আমির ডা. আব্দুল বাছেদ, পাবনা জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি আবু সালেহ মো. আব্দুল্লাহ, সাঁথিয়া উপজেলা জামায়াতের আমীর মাওলানা মোখলেছুর রহমান, ধোপাদহ ইউনিয়ন জামায়াতের আমীর আব্দুল মান্নান মাষ্টারসহ ঊর্ধ্বতন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, লন্ডন থেকে শুক্রবার ঢাকার বিমানবন্দরে এসে পৌঁছান ব্যারিস্টার নাজিবুর রহমান মোমেন। সেখানে জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা শুভেচ্ছা জানান। এরপর আজ বেলা ১১টার দিকে ঢাকা থেকে প্রথমে সিরাজগঞ্জের বাঘাবাড়ি মোড়ে আসেন। সেখানে হাজার হাজার নেতাকর্মীদের বিশাল বহর নিয়ে তাকে রিসিভ করা হয়। এরপর সেখান থেকে দুপুর ১২টার দিকে বেড়ার সিএন্ডবি গোলচত্বর মোড়ে পথসভা শেষ সাঁথিয়ার পারিবারিক কবরস্থানে বাবার কবর জিয়ারত করেন। এ সময় হাজারো মানুষের ঢল নামে। নেতাকর্মীরা ব্যানার-ফেস্টুন ও প্ল্যাকার্ড নিয়ে জড়ো হন।

সাঁথিয়ায় উপজেলা জামায়াতে ইসলামীর আমির ও সাবেক উপজেলা চেয়ারম্যান মখলেছুর রহমান বলেন, জামায়াতে ইসলামীর সাবেক আমির মতিউর রহমান নিজামীকে মিথ্যা মামলায় ফাঁসি দিয়েছে হাসিনা সরকার। তার সন্তান ব্যারিস্টার নাজিবুর রহমান মোমেন আজকে পাবনায় এসেছেন।

আরটিভি/এএএ/এআর

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাঁথিয়ায় গলা কাটা অজ্ঞাত মরদেহ উদ্ধার
শহীদ আসিফের কবর জিয়ারত করলেন নবনিযুক্ত ডিসি-এসপি
বাসের ধাক্কায় সিএনজির ২ যাত্রী নিহত
পাবনায় প্রকাশ্যে ছুরিকাঘাতে ২ যুবককে হত্যা