• ঢাকা বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১
logo

লক্ষ্মীপুরে অটোরিকশাকে ট্রাকের ধাক্কা, নিহত ২

আরটিভি নিউজ

  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১৩:৫৭
লক্ষ্মীপুরে অটোরিকশাকে ট্রাকের ধাক্কা, নিহত ২
ছবি : সংগৃহীত

লক্ষ্মীপুরের রামগতিতে ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার ২ যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন। মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার বিবিরহাট এলাকায় রামগতি-বিবিরহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রামগতি থানার ওসি মো. মোসলেহ উদ্দিন।

নিহতরা হলেন- রামগতি উপজেলার পূর্বচররমিজ এলাকার আবদুর রবের ছেলে সাইফুদ্দিন আহমেদ (৩০) ও একই এলাকার বাসিন্দা আবুল কালাম (৪০)।

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে সিএনজিচালিত অটোরিকশা করে রামগতি থেকে বিবিরহাটের দিকে যাচ্ছিলেন সাইফুদ্দিন আহমেদসহ অন্যরা। সড়কের বিবিরহাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা ট্রাক অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মারা যান সাইফুদ্দিন আহমেদ। আহত তিনজনকে হাসপাতালে নেওয়ার পথে মারা যান আবুল কালাম। অপর আহতদেরকে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় শহীদ উদ্দিনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে ওসি মো. মোসলেহ উদ্দিন বলেন, ‘ট্রাকের চাপায় ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পথে আরেকজন মারা যান। আহত ২ ব্যক্তির মধ্যে একজন হাসপাতালে ভর্তি রয়েছেন। ট্রাকের চালককে আটকের চেষ্টা চলছে। বেপোরোয়া গতিতে ট্রাক চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটে।’

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লক্ষ্মীপুরে বাড়িতে ঢুকে আ. লীগ নেতাকে পিটিয়ে হত্যা
বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কের তালিকা দ্রুত জমা দিতে নির্দেশ
এখন পুরোনো ধারার রাজনীতি করার সুযোগ নেই: এ্যানি
ফ্যাসিবাদীদের বিচার বাংলার মাটিতেই হবে: উপদেষ্টা নাহিদ