• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

লক্ষ্মীপুরে বাসের সিলিন্ডার বিস্ফোরণে নিহতের ঘটনায় তদন্ত কমিটি গঠন

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ অক্টোবর ২০২৪, ১৫:৩৪
লক্ষ্মীপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, তদন্ত কমিটি গঠন
ছবি : আরটিভি

লক্ষ্মীপুরে গ্রীন লাইফ ফিলিং স্টেশনে বাসে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণে তিনজন নিহতের ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক রাজীব কুমার সরকার।

সোমবার (১৪ অক্টোবর) ঘটনাস্থল পরিদর্শনকালে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

তিনি বলেন, বাসে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ও আহতের ঘটনায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট প্রিয়াংকা দত্তকে প্রধান করে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এতে অতিরিক্ত পুলিশ সুপার, ফায়ার সার্ভিস কর্মকর্তা, বাখরাবাদ গ্যাস বিভাগের কর্মকর্তা ও বিআরটিএ কর্মকর্তা দায়িত্ব পালন করবেন।

তিনি বলেন, দ্রুত সময়ের মধ্যে তদন্ত সম্পন্ন করতে বলা হয়েছে। ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। এ ছাড়াও বিস্ফোরণের ঘটনায় নিহতের আর্থিক সহায়তাও দেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ আকতার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক জেপি দেওয়ান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল।

প্রসঙ্গত, লক্ষ্মীপুরে গ্রীন লাইফ ফিলিং স্টেশনে বাসে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণে তিনজন নিহত ও ২০ জন অগ্নিদগ্ধ হয়েছে। এদের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে। রোববার রাত ২টার দিকে লক্ষ্মীপুর পৌরশহরের মুক্তিগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

আরটিভি/এমকে-টি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লক্ষ্মীপুরে দুর্বৃত্তদের কোপে গৃহবধূ খুন, গৃহকর্তা হাসপাতালে
গুলিতে নিহত আফনান পেলেন জিপিএ-৪.১৭
লক্ষ্মীপুরে গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী-ভাসুর আটক
গ্যাস রিফিলের সময় কেঁপে ওঠে বাস, সিলিন্ডারটি ছিল পুরোনো