• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

কিস্তির টাকা নিয়ে দ্বন্দ্বে স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

আরটিভি নিউজ

  ১৮ অক্টোবর ২০২৪, ১৯:১৭
কিস্তির টাকা নিয়ে দ্বন্দ্বে স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা
ফাইল ছবি

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে কিস্তির টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছেন আনোয়ার হোসেন আনু নামে এক ব্যক্তি।

শুক্রবার (১৮ অক্টোবর) দুপুর ১২টার দিকে উপজেলার কামারখাড়া গ্রামের মিজি বাড়িতে এ ঘটনা ঘটে। দুপুর ২টার দিকে গুরুতর আহতাবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান ওই নারী। তার নাম নাজমা বেগম বলে জানা গেছে।

নিহতের কয়েকজন স্বজন ও প্রতিবেশীর সঙ্গে কথা বলে জানা যায়, উপজেলার কামারখাড়া গ্রামের মিজি বাড়ির আনোয়ার হোসেন আনু তার স্ত্রী নাজমা বেগমকে দিয়ে বিভিন্ন এনজিও থেকে অনেক টাকা উত্তোলন করেন। এনজিওগুলো কিস্তির টাকা নিতে গেলে নাজমা বেগম তার স্বামীর কাছে টাকা চাইলে তিনি টাকা না দিয়ে বিভিন্ন টালবাহানা করে আসছিলেন। এ নিয়ে দীর্ঘদিন ধরে কলহ চলছিল স্বামী-স্ত্রীর মধ্যে। গত ১৫ অক্টোবর রাতে কিস্তির টাকা নিয়ে স্ত্রী নাজমা বেগমকে বেধড়ক মারধর করেন আনোয়ার হোসেন আনু। পরদিন এ নিয়ে টঙ্গীবাড়ী থানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ করেন নাজমা বেগম।

সবশেষ শুক্রবার দুপুর ১২টার দিকে কিস্তির টাকা দেওয়ার কথা বলে কামারখাড়া কবরস্থানের সামনে স্ত্রী নাজমা বেগমকে ডেকে নেন আনোয়ার হোসেন আনু। পরে তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে কবরস্থানে ফেলে পালিয়ে যান আনু। গুরুতর আহত নাজমা বেগমকে উদ্ধার করে প্রথমে টঙ্গীবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে দুপুর ২টার টার দিকে মারা যান নাজমা বেগম।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গীবাড়ী থানা পুলিশের ইনচার্জ মো. মুহিদুল ইসলাম জানান, থানায় এখন পর্যন্ত এমন কোনো অভিযোগ আসেনি। খোঁজ নিয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরটিভি/এসএইচএম

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আন্দোলনে নিহতের পরিবারের অনুদানের টাকা আত্মসাৎ, ভুয়া কর্মকর্তা গ্রেপ্তার 
শিক্ষার্থী নাদিম হত্যায় তাঁতী লীগ নেতা সাঈদ কারাগারে
সপ্তাহের ব্যবধানে ডিমের দাম ডজনে কমেছে ২৫ টাকা
শমসের মবিন চৌধুরী কারাগারে