• ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
logo

আন্দোলনে আহতদের চিকিৎসায় ৫০ লাখ টাকা দিলো বিকেএমইএ

আরটিভি নিউজ

  ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১৯:৪৮
ছবি: সংগৃহীত

নিট শিল্প মালিকদের শীর্ষ সংগঠন বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিকেএমইএ) ছাত্র-জনতার বৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের চিকিৎসায় ৫০ লাখ টাকার অর্থ সহায়তা দিয়েছে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কদের কাছে অর্থ সহায়তার চেক হস্তান্তর করেন বিকেএমইএ সভাপতি মোহাম্মদ হাতেম।

এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয় বিকেএমইএ ঢাকা কার্যালয়ে। এ সময় উপস্থিত ছিলেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সারজিস আলম, এ কে এইচ আখতার হোসেন এবং আরিফুল ইসলাম আদিব।

বিকেএমইএ সভাপতি অনুষ্ঠানের শুরুতেই আন্দোলনে আত্মত্যাগকারী শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, এ দেশের আপামর জনসাধারণের দীর্ঘদিনের লালিত স্বপ্ন একটি বৈষম্যবিরোধী সমাজ প্রতিষ্ঠার। এর জন্য যারা জীবন উৎসর্গ করেছেন তারা আমাদের মাঝেই বেঁচে থাকবেন। আর যারা আহত অবস্থায় চিকিৎসা নিচ্ছেন তাদের সুচিকিৎসা নিশ্চিত করতে সরকারের পাশাপাশি সবার এগিয়ে আসা উচিত। এ কাজে একাত্ম হতে পেরে আমরা আনন্দিত।

বিকেএমইএর নির্বাহী সভাপতি ফজলে শামীম এহসান বলেন, আহতদের পাশে দাঁড়ানোর জন্য অর্থ সহায়তাই শেষ কথা নয়। এক্ষেত্রে মেধা, শ্রম, সর্বোপরি সৎ উদ্দেশ্য নিয়ে সকলকে এগিয়ে আসতে হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিকেএমইএর সিনিয়র সহসভাপতি মনসুর আহমেদ, সহসভাপতি (অর্থ) মোর্শেদ সারোয়ার সোহেল, সাবেক সহসভাপতি মাসুদুজ্জামান প্রমুখ।

আরটিভি/ এমএ

মন্তব্য করুন

Radhuni
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আন্দোলনে আহত ২ শিক্ষার্থীকে অনুদান দিলো নোবিপ্রবি প্রশাসন
ছাত্র আন্দোলনে হামলার অভিযোগে বিএসএমএমইউ শিক্ষক নিপুণ গ্রেপ্তার
আন্দোলনে নিহত নুর আলমের পরিবারের পাশে কুড়িগ্রাম জেলা প্রশাসন
বেরোবি পেল শ্রেষ্ঠ গণিতবিদ উপাচার্য