• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

আসছে ১২৫ সিসির নতুন পালসার, থাকবে এবিএস

আরটিভি নিউজ

  ২১ অক্টোবর ২০২৪, ১৮:৫৫
ছবি : সংগৃহীত


বাজারে নতুন মডেলের বাইক এনেছে মোটরসাইকেল নির্মাতা প্রতিষ্ঠান বাজাজ। তাদের পালসার লাইন আপে যুক্ত হচ্ছে নতুন ১২৫ সিসির এই বাইক। বাইকটিতে এবিএস পাবেন পালসার ভক্তরা। এটি বাজারে আসার কথা রয়েছে শিগগিরই।

বর্তমানে বাজারে জনপ্রিয় দুটি বাইক হিরো এক্সট্রিম ১২৫ আর এবং টিভিএস রেইডার ১২৫ সঙ্গে টক্কর নিতেই নতুন মডেলটি আনছে বাজাজ। দুই ভ্যারিয়েন্ট এবং ছয়টি কালার অপশনে আসবে এই বাইক।

কমিউটার সেগমেন্টের বাইক ক্রেতাদের খুশি করতেই বাজাজের এই উদ্যোগ। জেনে নেওয়া যাক মোটরসাইকেলটি সম্পর্কে খুঁটিনাটি।

যেমন আকর্ষণীয়, তেমনি শহুরে রাস্তায় চলতে পারদর্শী এই প্রিমিয়াম কমিউটার বাইক পালসার এন-১২৫। স্পোর্টি এবং তারুণ্যে ভরা স্টাইলসহ হাজির হবে মডেলটি। এতে রয়েছে পেশীবহুল ফুয়েল ট্যাঙ্ক এক্সটেনশন, স্প্লিট সিট এবং দুটি গ্র্যাব রেইল ও একটি এলইডি হেড ল্যাম্প।

বাইকটিতে সিঙ্গেল সিলিন্ডার মোটরকে সঙ্গ দিতে রয়েছে ৫-ধাপ গিয়ারবক্স। ইঞ্জিন অনেক রিফাইন করা থাকবে। বাইকটির সামনে ডিস্ক ব্রেক দেওয়া হলেও পেছনে রয়েছে ড্রাম ব্রেক। আবার রিয়ার ডিস্ক ব্রেক অপশনেও বেছে নেওয়া যাবে বাইকটি। এর সঙ্গে থাকছে সিঙ্গেল চ্যানেল এবিএস।

পালসার এন-১২৫ বাইকটিতে স্মার্টফোন কানেক্টিভিটিসহ একটি ডিজিটাল কনসোল দেওয়া হয়েছে। এই বাইকের দাম হতে পারে ১ লাখ ৪২ হাজারের কাছাকাছি।

আরটিভি/টিআই

মন্তব্য করুন

Radhuni
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিএনজি বাইক আনলো বাজাজ, মাইলেজ জানলে অবাক হবেন
বাজারে বাজাজের নতুন পালসার এন১৬০, অজানা ফিচার জানুন
বাজারে সিএনজিচালিত মোটরসাইকেল আসছে যেদিন
চমক লাগানো ১২৫ সিসির নতুন বাইক আনছে বাজাজ