• ঢাকা বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ২১ ভাদ্র ১৪৩১
logo

ফারুকীর নেতৃত্বে গঠিত হলো ‘মিনিস্ট্রি অব লাভ’

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ আগস্ট ২০২৩, ১৯:০২

সিনেমার মাধ্যমে ভালোবাসা ছড়িয়ে দিতে ১২ জন নির্মাতা নিয়ে গঠিত হয়েছে ‘মিনিস্ট্রি অব লাভ’। এর নেতৃত্বে আছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। বৃহস্পতিবার (৩ আগস্ট) ১২ মন্ত্রীর শপথ গ্রহণের আনুষ্ঠানিকতাও সম্পন্ন হয়েছে। তাদের শপথ বাক্য পাঠ করিয়েছেন নন্দিত অভিনেতা আফজাল হোসেন।

তবে কোনো রাজনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ততা নেই মিনিস্ট্রি অব লাভের। এটি গঠিত হয়েছে ফারুকীর প্ররোচনায়। ওটিটি মাধ্যম চরকিতে এই মন্ত্রণালয়ের ১২ নির্মাতার ১২টি ভালোবাসার গল্পে নির্মিত হচ্ছে ১২টি চরকি অরিজিনাল ফিল্ম।

১২ নির্মাতাকে শপথ পাঠ করাতে এসে আফজাল হোসেন বলেন, আমি অভিনয়জীবনের শুরু থেকেই একটা কথা শুনতাম, প্রেমের গল্পের মূল্য নেই। কিন্তু এখন দেখছি দেশের সেরা ১২ জন নির্মাতা প্রেমের গল্প নিয়ে সিনেমা বানাচ্ছে। এটা ভালো লাগছে।

মোস্তফা সরয়ার ফারুকী ছাড়াও বাকি ১১ নির্মাতা হিসেবে এই মন্ত্রণালয়ে আছেন শিহাব শাহীন, আশফাক নিপুণ, অনম বিশ্বাস, আবু শাহেদ ইমন, আরিফুর রহমান, রায়হান রাফী, রবিউল আলম রবি, রেদওয়ান রনি, রেজাউর রাহমান, রাকা নোশিন নাওয়ার ও শঙ্খ দাশগুপ্ত।

২০২৩ এবং ২০২৪ এর মধ্যে পর্যায়ক্রমে এই সিনেমাগুলো মুক্তি পাবে চরকিতে। আর নির্মাতা ও কো-প্রডিউসার হিসেবে এই প্রকল্পের সার্বিক তত্ত্বাবধানে থাকছেন মোস্তফা সরয়ার ফারুকী। এই ১২টি চরকি অরিজিনাল ফিল্মে দেখা যাবে ভালোবাসার ভিন্ন সব রঙ, ভালোবাসার বিচিত্র সব রূপ, ভালোবাসার বৈচিত্র্যময় সব অনুভূতি।

‘মিনিস্ট্রি অব লাভ’ এর ‘সামথিং লাইক এন অটোবায়োগ্রাফি’ পরিচালনা করবেন মোস্তফা সরয়ার ফারুকী। ‘ফরগেট মি নট’ নামের ফিল্মটি পরিচালনা করবেন রবিউল আলম রবি। ‘কাছের মানুষ দূরে থুইয়া’র পরিচালক শিহাব শাহীন, ‘উঁকি’ পরিচালনা করবেন রেদওয়ান রনি। ‘উই নিড টু টক’ পরিচালনা করবেন আশফাক নিপুন, ‘অবনী’ পরিচালনা করবেন আবু শাহেদ ইমন ‘মুহাব্বাত’ পরিচালনা করবেন রায়হান রাফী, ফিফটি ফিফটি পরিচালনা করবেন রাকা নোশিন নাওয়ার এবং শঙ্খ দাশগুপ্ত, ‘জুঁই’ পরিচালনা করবেন আরিফুর রহমান ৩৬-২৪-৩৬ পরিচালনা করবেন রেজাউর রাহমান এবং সোল্ডারম্যান পরিচালনা করবেন অনম বিশ্বাস।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুপুরে সিইসির সংবাদ সম্মেলন, পদত্যাগের গুঞ্জন
পদত্যাগের বিষয়ে বৃহস্পতিবার জানাবেন সিইসি, ডেকেছেন সংবাদ সম্মেলন
‘আলো আসবেই’ গ্রুপের  স্ক্রিনশট ফাঁস, যা বললেন ফারুকী
ওপার বাংলার সিনেমায় কাজ করতে চান সোহানা সাবা