• ঢাকা মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১
logo

নিপুণকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন নায়িকা শাহনূর

আরটিভি নিউজ

  ১৭ মার্চ ২০২৪, ১২:২৪
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় চিত্রনায়িকা শাহনূর। চলচ্চিত্র ক্যারিয়ারে ৬১টির বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত বেশ কয়েকটি সিনেমা। সম্প্রতি ‘রাজকুমারী’ সিনেমার ডাবিং শেষ করেছেন এই নায়িকা। এখন ব্যস্ত আছেন আসন্ন শিল্পী সমিতির নির্বাচন নিয়ে। এবারও নির্বাচন করবেন তিনি। তবে কাঞ্চন-নিপুণ নয়, মিশা-ডিপজল প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করবেন শাহনূর।

অনেকটা আক্ষেপ নিয়েই কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে বেরিয়ে এলেন নিপুণের কাছের এই মানুষটি। শাহনূর বলেন, সাংগঠনিক সম্পাদক হওয়া সত্ত্বেও দুই বছর সমিতির মিটিং ছাড়া আমাকে ডাকেনি এবং কিছুতে রাখেনি। সবকিছু থেকে আমাকে দূরে রাখা হয়েছে। শিল্পীদের প্রাপ্য সম্মান চাই। গত দুই বছরে আমরা শিল্পীরা যে, সম্মান হারিয়েছি তা ফিরিয়ে আনতে কাজ করতে চাই। যার কারণে এই প্যানেলে আসা। ওই কমিটি থেকে দুই বছর তেমন কিছুই করতে পারিনি। এই কমিটিতে থেকে একসঙ্গে সবাই মিলে কাজ করব।

তিনি আরও বলেন, কাঞ্চন-নিপুণ পরিষদ দায়িত্ব দেয়ার পর অনেক কিছুই তারা তাদের একক সিদ্ধান্ত করেছে। কাউকে জিজ্ঞাসা করার মনে করেননি। একজনের সিদ্ধান্তই কমিটিতে চূড়ান্ত ছিল।

এই নায়িকা বলেন, আমাদের শিল্পীদের মধ্যে বিভাজন চাই না। বিগত নির্বাচনের পরের দিন সবকিছু ভুলে যেতাম যে, আমরা কাকে ভোট দিয়েছি। এবারও আমরা সেটাই চাই। আমরা শিল্পীদের নিয়ে বিরূপ মন্তব্য করতে চাই না। আমাদের হারানো সম্মানটা সবাই যেন আবার ফিরে পাই।

ডিপজলের প্রশংসা করে শাহনূর বলেন, তার কাছে গেলে কেউ খালি হাতে ফিরে আসে না। সেটি সবাই জানে। এটা মাথায় রেখে যোগ্য নেতা নির্বাচিত করতে হবে। আমরা সবসময় শিল্পীদের সাথে আছি।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অসুস্থ ডিপজল, দোয়া চাইলেন সবার কাছে
হুট করেই স্কুলে ভর্তি হলেন ডিপজল!
নতুন স্বপ্ন দেখছেন শাহনূর
হিন্দু সম্প্রদায়কে ডিপজলের বিশেষ ঈদ উপহার