• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

ছেলের সাফল্যে গর্বিত বাবা প্রসেনজিৎ

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৯ মে ২০২৪, ১৪:০১
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও তার ছেলে তৃষাণজিৎ চট্টোপাধ্যায়
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও তার ছেলে তৃষাণজিৎ চট্টোপাধ্যায়

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ক্যারিয়ারে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়ে তিনি সফল। এখনও পর্দায় দাপট রয়েছে তার। এদিকে বাবার মতোই জীবনের প্রথম সাফল্য অর্জন করলেন অভিনেতার ছেলে তৃষাণজিৎ চট্টোপাধ্যায়।

ইউরোপে স্কুলজীবন কেটেছে তার। এরপর দেশে ফিরে দক্ষিণ ভারতের নামী প্রতিষ্ঠানে পড়াশোনা করছিলেন তৃষাণজিৎ। মাঝে মধ্যেই বাবার সঙ্গে বিভিন্ন পার্টিতে দেখা যায় তাকে। এবার স্নাতক হলেন তিনি। ছেলের সাফল্যে গর্বিত বাবা প্রসেনজিৎ।

ছেলে তৃষাণজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে বাবা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

সামাজিক যোগাযোগমাধ্যমে সুখবরটি নিজেই দিলেন তিনি। শুধু তাই নয়, ছেলের স্নাতকের প্রশংসাপত্র পাওয়ার ভিডিও শেয়ার করেন প্রসেনজিৎ। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘আজ নিজেকে গর্বিত বাবা মনে হচ্ছে। কারণ, আমার ছেলে মিশুক স্নাতক হলো। ওর জীবনের এমন এক মুহূর্তের সাক্ষী থাকতে পেরে গর্বিত। অনেক শুভেচ্ছা। ভবিষ্যতে আরও সাফল্য পাও।’

ওই ভিডিওতে বেশ খোশমেজাজে বন্ধুদের সঙ্গে দেখা যায় তৃষাণজিৎকে। নাম ঘোষণা হতেই মঞ্চের দিকে এগিয়ে যান তিনি। তারপর হাতে নেন গ্র্যাজুয়েশনের সার্টিফিকেট। এদিকে পোস্টে প্রসেনজিতের ছেলেকে শুভেচ্ছা জানিয়েছেন টলিউডের অনেক তারকাই।

ছেলে তৃষাণজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে বাবা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

বাবার মতোই ভীষণ হ্যান্ডসাম তৃষাণজিৎ। ফুটবলই ছিল তৃষাণজিতের ধ্যান আর জ্ঞান। তবে প্রথমে অভিনয়ে আসার ইচ্ছে না থাকলেও পরে মত পাল্টেছেন তিনি। বিদেশে পড়াকালীনই নাটকে অভিনয় করেছেন তৃষাণজিৎ।

মাঝে শোনা গিয়েছিল, বড়পর্দায় দেখা যেতে পারে তৃষাণজিতকে। তবে সে বিষয়ে প্রসেনজিৎ বা তৃষাণজিতের পক্ষ থেকে কোনো কিছু জানানো হয়নি।

এ ছাড়া কিছুদিন আগেই তৃষাণজিতের প্রেম নিয়েও টালি ইন্ডাস্ট্রিতে জোরদার চর্চা শুরু হয়। মূলত তার সঙ্গে এক বান্ধবীকে দেখা যাওয়ার পর থেকেই শুরু হয় এই চর্চা। যদিও তৃষাণজিৎ নিজে কখনও এই বিষয়ে মুখ খোলেননি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে নিজেকে ‘অযোগ্য’ বললেন প্রসেনজিৎ