• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

গোপনে দ্বিতীয় বিয়ে করলেন ‘বিগ বস’ এর সেই প্রতিযোগী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৭ মে ২০২৪, ১৭:৩১
সংগৃহীত
ছবি: সংগৃহীত

নানা কারণে খবরের শিরোনামে উঠে আসেন কৌতুকশিল্পী মুনাওয়ার ফারুকি। আবার ব্যক্তিগত জীবনও তাকে বার বার চর্চায় এনেছে। ‘বিগ বস ১৭’-তে অভিনেত্রী আয়েশা খানের সঙ্গে নাম জড়ায় তার। সেই নিয়ে বিতর্কও কম হয়নি।

‘বিগ বস’-এর মঞ্চেই আয়েশা জানিয়েছিলেন, মুনাওয়ারের সঙ্গে তার বিয়ে অবধি কথা এগিয়েছিল। কিন্তু পাশাপাশি নাকি প্রাক্তন প্রেমিকা নাজিলার সঙ্গেও সম্পর্ক রেখেছিলেন কৌতুকশিল্পী। ফলে আয়েশার সঙ্গেও সম্পর্ক স্থায়ী হয়নি। আর এবার শোনা যাচ্ছে, গোপনেই নাকি ফের বিয়ে করেছেন মুনাওয়ার।

বিগ বস ১৭-র বিজেতার এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে জানিয়েছে, মুনাওয়ার বিয়ে করেছে। এই বিষয়গুলি ও গোপন রাখতে চায়। এই জন্য বিয়ের কোনও ছবিও দেখতে পাবেন না। দম্পতির খুব ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারই শুধু বিয়েতে উপস্থিত ছিলেন। একেবারে ব্যক্তিগত পরিসরে বিয়ের অনুষ্ঠান হয়েছে।

জানা যাচ্ছে, মুনাওয়ারের স্ত্রী-র নাম মেহজাবিন কোটওয়ালা। পেশায় তিনি রূপটানশিল্পী। ১০-১২ দিন আগেই নাকি বিয়ে সেরেছেন মুনাওয়ার। কিন্তু ২৬ মে মুম্বাইয়ের এক পাঁচতারা হোটেলে বসেছিল তাদের বিয়ের রিসেপশন। বিয়েতে রুপালি দুনিয়া থেকে তেমন কেউ উপস্থিত ছিলেন না বলেই খবর। তবে অভিনেত্রী তথা মুনাওয়ারের ঘনিষ্ঠ বন্ধু হিনা খান ছিলেন নিমন্ত্রিতদের মধ্যে।

হিনা ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের একটি ছবি পোস্ট করেছেন। ছবি দেখেই বোঝা যায়, বিয়ের অনুষ্ঠানে উপস্থিত তিনি। সঙ্গে একটি গান বাজছে, ‘মেরে ইয়ার কি শাদি হ্যায়’। কিছু দিন আগেই মুনাওয়ার ও হিনা একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন।

প্রসঙ্গত, ২০১৭-তে প্রথম বিয়ে করেন মুনাওয়ার। কিন্তু সেই বিয়ে ভেঙে যায় ২০২২-এ। মুনাওয়ার ও তার প্রথম স্ত্রীর পাঁচ বছরের এক সন্তানও রয়েছে। বিয়ে ভাঙার আগে থেকেই নাজিলা নামে এক সমাজমাধ্যম ইনফ্লুয়েনসারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মুনাওয়ার ফারুকি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শটগান দিয়ে মৌসুমীকে ভয় দেখাতেন ওমর সানী
বিয়ের গেটে টাকা কম দেওয়ায় সংঘর্ষ, বরসহ আহত ৩০
বাংলাদেশকে হতাশায় ডুবিয়ে টি-টোয়েন্টিতে রেকর্ড সংগ্রহ ভারতের
বিয়ে করলেন হাসনাত, সারজিসের শুভেচ্ছা