• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

এবার সালমানের সঙ্গে বাহুবলীর ‘কাটাপ্পার’ টক্কর

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৮ মে ২০২৪, ১০:৫৭
ছবি : সংগৃহীত

দক্ষিণের সুপার হিট সিনেমা ‘বাহুবলী’। যার নাম ভূমিকায় অভিনয় করেছিলেন প্রভাস। সিনেমায় বাহুবলীকে খুন করে রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন ‘কাটাপ্পা’। এই চরিত্রটি রূপায়ণ করেছিলেন অভিনেতা সত্যরাজ।

সালমান খান

সিনেমার প্রথম কিস্তিতে সে সময় জাতীয় প্রশ্নই হয়ে উঠেছিল, কাটাপ্পা কেন মারল বাহুবলীকে? যার উত্তর পাওয়া যায় ‘বাহুবলী’র দ্বিতীয় ভাগে। এবার সেই কাটাপ্পার সঙ্গেই টক্কর দেবেন বলিউড অভিনেতা সালমান খান।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, ভাইজানের পরবর্তী সিনেমা ‘সিকান্দার’-এ খলনায়কের চরিত্রে দেখা যাবে সত্যরাজকে। তবে কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে শুরু হয়েছে সালমানের ‘সিকান্দার’ সিনেমার শুটিং।

প্রাণনাশের হুমকিকে পাত্তা না দিয়ে ‘দাবাং’ মেজাজেই শুটিং করছেন সালমান। শুটিং ফ্লোর থেকে ইতোমধ্যে ফাঁস হয়েছে ছবিও। এসবের মাঝেই ফাঁস হলো ‘সিকান্দার’-এর নতুন আপডেট। জানা গেছে, এই সিনেমায় সালমানের সঙ্গে জুটি বাঁধছেন রাশমিকা মান্দানা।

সত্যরাজ

অভিনেতার বাড়ি গ্যালাক্সিতে গুলিবর্ষণের কারণে ‘সিকান্দার’-এর শুটিংয়ের সময় অতিরিক্ত নিরাপত্তা দেওয়া হবে সালমানকে। শুধু তাই নয়, বিদেশের মাটিতেই নাকি পুরো সিনেমার শুটিং হবে। তবে কোন দেশে, সেটা এখনও খোলসা করতে চায়নি ‘সিকান্দার’-এর টিম। ২০২৫ সালের ঈদে মুক্তি পাবে সালমানের এই সিনেমা।

সূত্র: আনন্দবাজার

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তবে কি এবার সত্যিই বিয়ের পিঁড়িতে বসছেন প্রভাস
প্রভাসের সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন দিশা পাটানি
যে কারণে বিয়ে করছেন না প্রভাস
মোদি হয়ে পর্দায় আসছেন বাহুবলীর ‘কাটাপ্পা’