• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

যে কারণে ভাবনাকে ধুয়ে দিলেন অঞ্জনা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ৩০ মে ২০২৪, ১৫:৪১
আশনা হাবিব ভাবনা ও অঞ্জনা রহমান
আশনা হাবিব ভাবনা ও অঞ্জনা রহমান

চলতি বছর কান চলচ্চিত্র উৎসবে অংশ নেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। নজরকারা লুক আর বাহারি পোশাকে উৎসবের কয়েক দিন লাল গালিচায় রূপের দ্যুতি ছড়িয়েছেন তিনি। খোলামেলা পোশাকে বেশ আর্কষণীয়ভাবেই নিজেকে মেলে ধরেন তিনি।

আশনা হাবিব ভাবনা

এদিকে খোলামেলা পোশাক পরায় তীব্র সমালোচনাও ধেয়ে এসেছে ভাবনার দিকে। কানে এবার পোশাক নিয়ে তাকে খোঁচা দিলেন সিনিয়র অভিনেত্রী অঞ্জনা রহমান। রীতিমতো ভাবনাকে ধুয়ে দিয়েছেন তিনি।

অঞ্জনার ভাষ্যমতে, খোলামেলা পোশাক কখনোই বাঙালি সংস্কৃতির বাহক নয়। এমনকি বুধবার (২৯ মে) নিজের ফেসবুকে ভাবনাকে নিয়ে কড়া মন্তব্য করে পোস্টও দেন এই অভিনেত্রী।

পাঠকদের সুবিধার জন্য অঞ্জনার পোস্টটি হুবহু তুলে ধরা হলো—

আশনা হাবিব ভাবনা

‘কান ফেস্টিভ্যালে নিজেকে অত্যাধুনিকভাবে প্রেজেন্ট করতে গিয়ে, এ দেশের কয়েকজন নামধারী নায়িকা এমন পোশাকে নিজেকে জনসম্মুখে আবির্ভূত করেছেন। যেটা কখনোই একজন পরিপূর্ণ বাঙালি শিল্পী, যার মধ্য বিন্দু পরিমাণ শিল্পসত্তা বিদ্যমান, তিনি এমন খোলামেলা পোশাকে নিজেকে এবং নিজের দেশীয় সংস্কৃতিকে অপমান করতে পারেন না।

খোলামেলা পোশাক কখনোই বাঙালি সংস্কৃতির বাহক নয়। বাঙালি সংস্কৃতি-কৃষ্টির প্রতি যার কোনো মমত্ববোধ নেই, সে আবার কিসের শিল্পী।’

সামাজিক যোগাযোগমাধ্যমের ওই পোস্টে অঞ্জনা কারও নাম উল্লেখ না করলেও, তিনি যে ভাবনাকেই খোঁচা দিয়েছেন সেটা বুঝতে বাকি নেই নেটিজেনদের।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আবু সাঈদের ছবি আঁকলেও, ভাবনা যুক্ত ছিলেন ‘আলো আসবেই’ গ্রুপে
প্রথমবার জুটি বাঁধলেন রাজ-ভাবনা
কান উৎসব থেকে সুখবর দিলেন ভাবনা
কানে লাল বেনারসিতে মোহনীয় রূপে ভাবনা