• ঢাকা মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১
logo

হাসপাতালে শয্যাশায়ী ছিলেন দিলারা জামান, জানতেন না কেউই

আরটিভি নিউজ

  ২৪ জুন ২০২৪, ১৯:৪৭
সংগৃহীত
ছবি : সংগৃহীত

প্রখ্যাত নাট্যাভিনেত্রী ও শিক্ষক দিলারা জামানের জন্মদিন ছিলগত ১৯ জুন। এদিন অনেকেই তাকে ‘মা’ সম্বোধন করে পোস্ট দিলেও ঘুণাক্ষরেও কেউ জানতেন না এদিন এই অভিনেত্রী হাসপাতালে শয্যাশায়ী ছিলেন। চারদিন হয় তিনি হাসপাতাল থেকে উত্তরার বাসায় ফিরেছেন। তার অসুস্থতার খবরটি এই প্রতিবেদককে তিনি নিজেই নিশ্চিত করেছেন।

একুশে পদকপ্রাপ্ত এই অভিনেত্রী বলেন, আশি ছুঁয়েছি। এখন তো সুস্থতা আমাদের জন্য সৃষ্টিকর্তার বিশেষ উপহার। নর্মালি আমার তেমন অসুখ-বিসুখ নেই। তারপরও হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়ি। পরে হাসপাতলে ভর্তি হতে বাধ্য হই। অসুস্থতার খবরে বড় মেয়ে তানিরা দেশে ফেরেন। যদিও অসুস্থতার খবর নিকটজন ছাড়া কাউকে জানানো হয়নি। এখন চিকিৎসকের পরামর্শে বাসায়ই চিকিৎসা নিচ্ছি। কথা বলাও বারণ, তাই ফোনও পিক করছি খুব কম।

কেউ খোঁজ-খবর নিয়েছে কি না, এমন প্রশ্নের জবাবে বলেন, জানলে তো অনেকেই খোঁজ নেবে। কিন্তু না জানানো হলেতো আর কারও কিছু করার নেই। এর মধ্যে প্রখ্যাত অভিনেত্রী শবনম বাসায় আসবে বলে ফোন করেছিল। তার ফোন পেয়ে অবাকই হয়েছি, আবার খুশিও হয়েছি। বেশ কিছুক্ষণ তার সঙ্গে কথা হলো। কিন্তু শরীরের এই অবস্থায় তাকে বাসায় আসার জন্য সায় দিতে পারিনি। ভাবছি সুস্থ হয়ে একদিন তাকে ডাকব।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন আলোচনায় ‘বারবি’ অভিনেত্রী মার্গট রবি
শরীরে ক্যানসারের ক্ষতের ছবি প্রকাশ করে যা বললেন হিনা
গাজার শিশুদের জন্য ২০ লাখ ডলার সহায়তা অভিনেত্রীর
ক্যানসারের কারণে সিরিজ থেকে বাদ পড়লেন হিনা