• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

আজ সে নেই, গান আছে: পূর্ণী

আরটিভি নিউজ

  ২৯ জুন ২০২৪, ২১:০৪
আরটিভি
ছবি : আরটিভি

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ কণ্ঠশিল্পী পারশা মাহজাবীন পূর্ণী। গানের পাশাপাশি নাটক, বিজ্ঞাপন ও ওভিসিতে অভিনয় করেছেন।

এদিকে এতদিন অন্যদের লেখা ও সুর করা গানে কণ্ঠ দিলেও এবারই প্রথম নিজের লেখা ও সুর করা গানে কণ্ঠ দিলেন পূর্ণী। আরটিভি আয়োজিত ঈদের বিশেষ আয়োজন ‘ফোক স্টেশনে’ সিজন ৬-এ ‘মানুষ পাখি’ শিরোনামের গানটি গেয়ে দর্শক মহলে বেশ জায়গা করে নিয়েছেন। গানটি আরটিভি মিউজিক ইউটিউব চ্যানেলে শুক্রবার (২৮ জুন) মুক্তি পেয়েছে।

নতুন এই গানটি নিয়ে বেশ আবেগী পারশা মাহজাবীন পূর্ণী, যা তার ফেসবুকে একটু ঢুঁ দিলেই বোঝা যায়। নতুন গানটি শেয়ার দিয়ে ক্যাপশনে এই গায়িকা লেখেন, আমার নিজের লেখা, নিজের সুর করা একটি গান। অনেক দিন আগে লিখে ছিলাম একজনের জন্য। সে নেই! গান আছে।

প্রসঙ্গত, ২০২০ সালে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু কভার গান করে অনুপম রায়-তাহসানসহ অনেকেরই নজর কাড়েন পারশা। নিজ হাতে গ্লাসে পানি ঢেলে চামচের সাহায্যে তাতে প্রচলিত গানের সুর তুলে জলতরঙ্গ তৈরি করে বিপুল আলোচনায় আসেন তিনি। এর পর কিছু নাটকের গানে কণ্ঠ দিতে দেখা যায় তাকে। তাহসান-তানজিন তিশার লাইট ক্যামেরা একশন, ইয়াশ রোহান-তটিনীর ‘যে প্রেম এসেছিল’, তিশার ‘পুতুলের সংসার’, জোভান ও কেয়া পায়েলের ‘কপি পেস্ট’ নাটকের থিম সং গুলোতে কন্ঠ দেন তিনি। তার নিজের চ্যানেলে প্রথম মৌলিক গান ‘প্রথম প্রেমের গান’। গেল বছর সেপ্টেম্বরে তুমুল জনপ্রিয় বলিউড তারকা ও কণ্ঠশিল্পী দার্শান রাভালের সাথে আইসিসিবির কন্সার্টে একই মঞ্চ শেয়ার করেন পারশা।

বর্তমানে লেখাপড়া করছেন নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ ডিপার্টমেন্টে। সামনে আসছে আরও বেশ কিছু কাজ। ইতোমধ্যে জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল ও মাহতিম সাকিবের সাথে দুটো গানে কণ্ঠ দিয়েছেন পারশা। কাজ করছেন ‘চলো নিরালায়’ খ্যাত মিউজিক ডিরেক্টর নাভেদ পারভেজের সাথেও। সেগুলোও এখন রিলিজ হওয়ার অপেক্ষায়।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভিউ নিয়ে পড়ে থাকি না: পড়শী
এবার ঈদেও বাংলা-হিন্দি গান শোনাবেন ড. মাহফুজুর রহমান
ঈদে নতুন গান নিয়ে আসছেন রাকা
এ আর রহমানের স্টুডিওতে গাইলেন আসিফ