• ঢাকা শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১
logo

‘ছাগলের তিন নাম্বার বাচ্চা’ বলে কাকে ইঙ্গিত করলেন বুবলী!

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৩ জুলাই ২০২৪, ১৪:২৫
সংগৃহীত
ছবি : সংগৃহীত

নায়ক শাকিব খানকে ঘিরে নায়িকা অপু বিশ্বাস ও বুবলীর কোন্দল লম্বা সময় ধরে চলছে, যা শুরু থেকেই নেটিজেনরা দেখে আসছে। এবার ঈদ মোহাম্মদ ইকবাল পরিচালিত ছবি ‘রিভেঞ্জে’র প্রচারণায় অংশ না নেওয়ার কারণ হিসেবে বুবলী নাম নিয়েছিলেন শাকিবের। তার দাবি সেই নির্মাতা তার স্বামীকে (শাকিব খান) নিয়ে অপমানজনিত মন্তব্য করেছে। এ নিয়ে বুবলী শাকিবকে স্বামী সম্বোধন করে বলেছিলেন, তাকে (শাকিব) নিয়ে যদি কোনো ব্যক্তি অসম্মানজনক কোনো মন্তব্য করেন, আমি অবশ্যই সে ব্যক্তিকে এড়িয়ে চলব।

তাই নিয়ে শাকিবের প্রাক্তন স্ত্রী অপুর কী কটাক্ষ! সে খবরের স্ক্রিনশট শেয়ার দিয়ে ভার্চুয়াল হাসির বন্যা বইয়ে দিয়েছিলেন। এবার একই বিষয় নিয়ে ফের মুখ খুললেন। তার মতে বুবলী শাকিবকে নিয়ে যে পরিকল্পনা করছেন সেটি শক্তিশালী না। অপুর ভাষায়, বুবলীর গেম প্ল্যান দুর্বল। শাকিবের নাম নিতে নিতে ক্লান্ত হয়ে গেছেন বুবলী।

বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমকে বুবলী বলেন, যে মহিলা (অপু) এসব বলছে সে কে? যিনি ছাগলের তিন নাম্বার বাচ্চার মতো সবসময় আমাদের মাঝখানে তিড়িংবিড়িং করে। নিজের মতো বানানো নানান মিথ্যা রচনা বলে সারাক্ষণ। সবচেয়ে হাস্যকর কথা হলো, উনি তার নিশ্বাসের থেকেও বুবলী নামটা বেশি নেয়। তার সব জায়গায় শুধু বুবলী বুবলী। উনি ভাইরাল হওয়ার জন্য এমন কিছু নেই, যা করছেন না। বুবলী নাম নিতে নিতে এমনই মানসিক রোগী হয়ে গিয়েছেন। সেটা আড্ডা, সহকর্মী, টেলিভিশন, ইউটিউব, যেখানেই হোক তার মুখে শুধু বুবলী আর বুবলী।

বুবলী আরও বলেন, কোথাও গেলে তাদের শিখিয়ে দেয় আমার নাম নিয়ে প্রশ্ন করতে, যেন উনি একটু ভাইরাল হয়। আমি আর আমার ছেলে এখন তার একমাত্র ক্যারিয়ার আলোচনায় থাকার। এমনকি জাতীয় টেলিভিশন পর্দায় কীসব উদাহরণ দিচ্ছে, যার কোনো মানেই নেই! তার সঙ্গে কী কী নোংরা আপত্তিকর শব্দ ব্যবহার করছে, যেটা খুব লজ্জাজনক। সবসময় তার মুখে দুর্গন্ধজনক শব্দগুলো থাকে তার, কারণ তার ভেতর টাও এ রকম।

অপুকে হুঁশিয়ারি দিয়ে বুবলী বলেন, সে ভেবেছে সবসময় আমাকে আর আমার ছেলেকে নিয়ে মিথ্যাচার করবে আর আমি বরাবরের মতোই চুপ থাকব, কখনোই না। কারণ, তাকে নিয়ে কথা বলার কখনোই আমার রুচি হয় না কিন্তু যখন দেখছি সে তার নিজের স্বার্থসিদ্ধির জন্য আদাজল খেয়ে নেমেছে শেহজাদকে তার বাবার থেকে আলাদা করার জন্য, তখন আমি চুপ থাকব না। এসব নিয়ে সে সারাক্ষণ বাজে গেম প্ল্যান করে বলেই তার মুখে এই গেম প্ল্যান কথাটা এসেছে।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুক্তির প্রথম দিনেই কলকাতায় ‘তুফান’র ধস
বেয়াদবির কারণে মার পর্যন্ত খেয়েছেন অপু বিশ্বাস: বুবলী
বুবলীকে চেনেন না মিমি চক্রবর্তী!
অনুমতি ছাড়াই বিদেশে প্রদর্শিত হচ্ছে ‘তুফান’,