• ঢাকা শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১
logo

ফের বিয়ে নিয়ে নতুন খবর দিলেন মিষ্টি জান্নাত

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৩ জুলাই ২০২৪, ১৮:২৬
আরটিভি
ছবি : আরটিভি

বর্তমান সময়ের আলোচিত নায়িকা মিষ্টি জান্নাত। সম্প্রতি তিনি দেশ সেরা নায়ক শাকিব খান, উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় ও চিত্রনায়িকা তমা মির্জাকে ঘিরে তুমুল আলোচনায় ছিলেন। যদিও সেই আলোচনা অনেক আগেই শেষ হয়েছে। তবে এখনও আলোচনায় মিষ্টি জান্নাত। লাইফস্টাইল, বিয়ে নিয়ে নানা মুখরোচক খবরে হরহামেশাই সংবাদের শিরোনাম হচ্ছেন তিনি।

এবার এক সাক্ষাৎকারে বিয়ের বিষয়ে প্রশ্ন করা হলে মিষ্টি জান্নাত বলেন, বিয়ে করলে তো করা হয়ে যেতো। আবার বিয়ে করলে দেখা যায় বিচ্ছেদও হয়ে যেতো। কারণ, অনেক নায়কদের বিচ্ছেদে হয়ে যাচ্ছে। এজন্যই ভাবছি আগামী বছরে বিয়ে করবো।

তিনি জানান, দেশ-বিদেশ থেকে বিয়ের প্রস্তাব আসে। বিয়ে দেওয়ার জন্য তার মা বারবার বলেছে। এরপর মিষ্টি জান্নাত তার মাকে বলেন, তুমি যদি এখন আমার বিয়ে দাও তাহলে তো বিয়ের প্রস্তাব আসা বন্ধ হয়ে যাবে।

এ অভিনেত্রী বলেন, আমার ইচ্ছা আছে যদি টাকার জন্য বিবাহিত কাউকে বিয়ে করি তাহলে দুবাইয়ের শেখদের করবো। অন্যের স্বামী বয়ফ্রেন্ডদের টানাটানি করা লাগে না ওরা এমনিতেই আমার কাছে আসে। তিনি বলেন, আমি কষ্ট করতে ভালোবাসি, আমার যখন কাজ থাকে না কাজ খুঁজে বের করি। একাধিক ব্যবসা-বাণিজ্যে যুক্ত হয়ে অনেক টাকা আয় করতে চায়। বিলিয়নিয়ার হওয়ার টেনশনে রাতে ঘুম হয় না।

এতো টাকা দিয়ে কী করবেন এমন প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন, টাকা দিয়ে বিছানা বানিয়ে ঘুমাবো এবং ভিডিও করে তা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করবো। তারপর সমাজে যারা গরিব আছে তাদেরকে সাহায্য করবো।

প্রসঙ্গত, ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় ক্যারিয়ার শুরু করেন মিষ্টি জান্নাত। এরপর থেকে কাজ করে যাচ্ছেন নিয়মিত। অভিনেত্রী পরিচয়ের বাইরে তিনি একজন দন্ত চিকিৎসকও।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুক্তির প্রথম দিনেই কলকাতায় ‘তুফান’র ধস
শত কোটি টাকায় অনন্ত আম্বানির বিয়েতে গাইবেন জাস্টিন বিবার
শিক্ষিকাকে বিয়ের প্রস্তাব, দুই শিক্ষা কর্মকর্তাকে বেধড়ক মারধর
বুবলীকে চেনেন না মিমি চক্রবর্তী!