• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

গোটা শরীর অবশ হয়ে গেছে: অপরাজিতা আঢ্য

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৮ জুলাই ২০২৪, ১৮:৩৪
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ওপার বাংলার অভিনেত্রী অন্যতম অপরাজিতা আঢ্য। সিনেমায়, সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে ছাড়িয়ে যান কেন্দ্রীয় চরিত্রকেও। এবার সামাজিক মাধ্যমে তুলে ধরলেন অব্যক্ত কিছু কথা। যেখানে উঠে এসেছে জীবনে নানা অভিজ্ঞতা, অনুভূতি।

সোশ্যাল হ্যান্ডেলে নিজের একটি পুরনো ছবি প্রকাশ করেছেন অপরাজিতা। ক্যাপশনে লিখেছেন, আমি বিশ্বাস করি যারা প্রবলভাবে ঠকে, তারা কোনোদিন কাউকে ঠকাতে পারে না। বড়জোর বিশ্বাস করা ছেড়ে দেয়। আমি বিশ্বাস করি যারা ধ্বংস হয়, তারা কোনোদিন কাউকে নিঃস্ব করতে পারে না। বড়জোর হারিয়ে দিতে শিখে যায়, জীবন শিখিয়ে দেয় কিন্তু ধ্বংস করতে পারে না।

এরপর একই ছন্দে লেখেন, আমি বিশ্বাস করি যারা চরমভাবে অপেক্ষা করতে জানে, তারা কখনও কাউকে উপেক্ষা করতে পারে না। বড়জোর তারা সবকিছু সম্পর্কে উদাসীন হতে শিখে যায়, তাদের উপর আর কোনও কিছুই কোনও প্রভাব ফেলতে পারে না।

আরও লিখেছেন, যাদের কথা বলার কেউ থাকে না, তারাই অন্যের কথা মন দিয়ে শোনে। সম্পর্ক যাদের ভেঙে গুঁড়িয়ে দিয়ে গেছে, তারা কোনোদিন কোনো সম্পর্ক ভাঙতে পারে না। বরঞ্চ কোনো সম্পর্কে তারা আর জড়ায় না। যারা ভীষণভাবে নিজের ভালোবাসার মানুষের কাছে অবহেলা পায়, তারা অন্য কাউকে অবহেলা করে না কখনও। বরং বলা ভালো, খুব সুন্দর ভাবে সবকিছু এড়িয়ে যেতে শিখে যায় তারা। যাদের নিজস্ব গন্ধ কমে এসেছে, তারাই প্রতিটা মানুষের বুকের খুব কাছাকাছি গন্ধটাকে চিনতে পারে। ব্যথা গিলতে গিলতে যাদের গোটা শরীরটা অবশ হয়ে এসেছে, তারাই একমাত্র অন্যের ব্যথা খুব ভালোভাবে অনুভব করতে পারে।


মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অন্যের ভালো লাগবে বলে জামা পরি : অপরাজিতা