• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

‘রহস্যময়ী’ নারীর সঙ্গে শাহরুখপুত্র, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৯ জুলাই ২০২৪, ০৮:৪০
আরিয়ান খান
আরিয়ান খান

বলিউডে এখনও সেভাবে পা রাখেননি শাহরুখপুত্র আরিয়ান খান। কিন্তু তার আগেই একাধিক তারকার সঙ্গে নাম জড়িয়েছে তার। কখনও নোরা ফতেহির সঙ্গে, কখনও বা অনন্যা পাণ্ডের সঙ্গে নাম জড়িয়েছে ২৬ বছর বয়সি এই স্টারকিডের।

মাস কয়েক আগেই গুঞ্জন ওঠে, ৭ বছরের বড় ব্রাজিলের মডেল-অভিনেত্রী লারিসা বোনেসির সঙ্গে নাকি প্রেমের ডোরে বাঁধা পড়েছেন আরিয়ান। এবার ‘রহস্যময়ী’ এক নারীর সঙ্গে পার্টিতে দেখা গেল শাহরুখ পুত্রকে।

তারপর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয়েছে আরিয়ানের নতুন প্রেমের চর্চা। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওকে কেন্দ্র করে এ গুঞ্জনের সূত্রপাত।

এ ভিডিওতে দেখা যায়, বাহারি আলোর ঝলকানিতে ব্যাকগ্রাউন্ডে বাজানো মিউজিকের সঙ্গে নাচছেন আরিয়ান। তবে তিনি একা নন, তার সঙ্গে নাচছেন এক নারী। যদিও তার মুখটি পরিষ্কার বোঝা যাচ্ছে না। মূলত, এই রহস্যময়ী নারীকে নিয়েই চলছে জোর চর্চা।

তবে নেটিজেনদের ধারণা— ‘রহস্যময়ী’ নারীটি অন্য কেউ নন, আরিয়ানের কথিত প্রেমিকা লারিসা বোনেসিই!

টাইমস অব ইন্ডিয়ার সূত্র অনুযায়ী, মুম্বাইয়ের প্লাশ রেস্টেুরেন্টে একটি পার্টিতে বন্ধুদের নিয়ে পার্টিতে যোগ দিয়েছিলেন আরিয়ান। রেস্টুরেন্টে প্রবেশের আগে ক্যামেরাবন্দি হন তিনি। সেই পার্টিতে হাজির হয়েছিলেন লারিসা বোনেসিও।

১৯৯০ সালের মার্চে ব্রাজিলে জন্ম লারিসা বোনেসির। তবে ব্রাজিলের নাগরিক হলেও দীর্ঘদিন ধরেই তিনি কাজ করছেন ভারতে। মডেলিং জগতে ভালোই পরিচিতি রয়েছে তার। মডেলিংয়ের পাশাপাশি অভিনয়ও করছেন তিনি।

ইতোমধ্যে টাইগার শ্রফ, স্টেবিন বেন এবং সুরজ পাঞ্চোলির সঙ্গে মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন লারিসা। শুধু মিউজিক ভিডিও নয়, সিনেমাতেও অভিনয় করেছেন তিনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হুরুনের তালিকায় বলিউডের শীর্ষ ধনী শাহরুখ খান
তিন খানকে নিয়ে কঙ্গনার যে ইচ্ছা
এবার বড় পর্দায় শাহরুখের ছোট ছেলে
কেন ধাক্কা মেরে ঘর থেকে বের দেওয়া হয় শাহরুখকে