• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

শিরিন শিলাকে নিয়ে আরজুর ‘গবেট’

আরটিভি নিউজ

  ০৯ জুলাই ২০২৪, ১৯:৩২
সংগৃহীত
ছবি : সংগৃহীত

নানা মাত্রিক চরিত্র রূপায়ন শেষে এবার গবেট চরিত্রে রূপদান করছেন চিত্রানায়ক কায়েস আরজু। বেঙ্গল আই মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিতব্য ও দেবাশীষ সরকার পরিচালিত পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘গবেট’র নাম ভূমিকায় অভিনয়ের জন্য মঙ্গলবার (৯ জুলাই) চুক্তিবদ্ধ হলেন হালের এই নায়ক।

ছবিটিতে আরজুর সঙ্গে জুটিবদ্ধ হয়ে আসছেন শিরিন শিলা। আগস্টের প্রথম সপ্তাহে সিনেমাটির ক্যামেরা ওপেন করা হবে। ঢাকা, গাজীপুর ও কক্সবাজারের মনোরম লোকেশনে দৃশ্য চিত্রায়ন করা হবে বলে জানিয়েছেন ছবিটির প্রযোজক বেঙ্গল আই মাল্টিমিডিয়ার স্বত্তাধিকারি এ কে এম গোলাম ছারওয়ার।

কায়েস আরজু বলেন, গবেট চরিত্রটি এমন একটি চরিত্র যা যুগ যুগ সিনেমাপ্রেমী দর্শকদের হৃদয়ে বেঁচে থাকবে। এমন একটি চরিত্র পেয়ে খুব ভালো লাগছে। আরও ভালো লাগছে আমার অভিনীত সদ্য মুক্তিপ্রাপ্ত রুখে দাঁড়াও ছবির পরিচালক দেবাশীষ দাদার মতো সিনিয়র ডিরেক্টরের সঙ্গে নতুন করে কাজ করতে পারছি। আশা করছি, দর্শকরা ভিন্ন কিছু পাবে।

অন্যান্য চরিত্রের অভিনয়শিল্পীরা হলেন, আবুল হায়াত, দিলারা জামান, নাদের চৌধুরী, সমু চৌধুরী, আহমেদ শরীফ, বড়দা মিঠু প্রমুখ।

কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন পরিচালক নিজেই। ছবিতে গান থাকছে পাঁচটি। বিভিন্ন গানে কণ্ঠ দিয়েছেন আগুন, কনা, আকাশ সেন, বেলাল খান, কোনাল, ঐশী, জেফার ও এস কে সাগর।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৫ হাজার বন্যার্তর চিকিৎসার দায়িত্ব নিলেন কায়েস আরজু
কোটা আন্দোলনকারীদের কটাক্ষ করে তোপের মুখে শিরিন শিলা
সিআইডির বড় ভাইদের টিপস নিচ্ছি: শিরিন শিলা
শিরিন শিলার জন্য দেড় লাখ টাকার অফার