• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

‘ডিরেক্টরস গিল্ড’-এর আয়োজনে অশোভন নাচ, সমালোচনার ঝড়

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৩ জুলাই ২০২৪, ১৬:৫৪
সংগৃহীত
ছবি: সংগৃহীত

সম্প্রতি টিভি নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড বাংলাদেশের বর্তমান কমিটির সভাপতি অনন্ত হিরা ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগরের বিরুদ্ধে অনাস্থা এনেছেন কমিটির ১৬ সদস্য। ফেডারেশন অব টেলিভিশন প্রফেশনালস অর্গানাইজেশনস (এফটিপিও) এগিয়ে এলেও হয়নি সমাধান। এর মাঝে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে নাচের একটি ভিডিও নিয়ে নতুন করে সমালোচনার মুখে পড়েছে সংগঠনটি।

বুধবার (১০ জুলাই) ছিল ডিরেক্টস গিল্ডের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী। সেই অনুষ্ঠানের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যায় সংগঠনের সাংগঠনিক সম্পাদক শামীম রেজা জুয়েলসহ বেশ কয়েকজন নাচছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এই নাচ নিয়ে তীব্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে।

নেটিজেনরা বলছেন তাদের অঙ্গভঙ্গি ছিল দৃষ্টিকটু। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ছড়িয়ে পড়তেই সমালোচনার মুখে পড়েছেন সংগঠনের নেতারা।

এস এ হক অলীক বলছেন, ছি ছি ছি! এইটা আমার প্রাণের সংগঠনের আয়োজন! শ্রদ্ধেয় মামুনুর রশীদ আঙ্কেল সত্যিই বলেছিলেন ‘রুচির দুর্ভিক্ষ!’

ফেসবুকে কচি খন্দকার লিখেছেন, রুচির দুর্ভিক্ষ টেলিফিল্ম বানাইছিলাম। এখন নিজেরাই রুচির সংকটে। যে নাচ গান শুরু হয়েছে ডিরেক্টরদের। সেই লজ্জায় বউ নিয়ে ঢাকা ছেড়ে চাঁদপুর।

আবু হায়াতের পোস্টে নির্মাতা ও অভিনেতা সুজাত শিমুল মন্তব্যে লিখেছেন, এতটা পতন! আফসোস। দুষ্ট কোকিল শেষ পর্যন্ত আপনাদেরও খেলো? কতিপয় মানুষ যখন এই সব কাণ্ড করে একটি কমিউনিটির ইতিহাস ঐতিহ্যকে প্রশ্নবিদ্ধ করে কিংবা মানহানি করে। সংগঠনের অভিভাবকদের উচিত এদের চিহ্নিত করে বয়কট ও বরখাস্ত করা। এখনও সময় আছে নির্লিপ্ততার খোলস ছেড়ে বেড়িয়ে আসুন। নতুবা এই লেংটা শকুনরা সব গিলে খাবে। সময় আর বেশি দেরি নেই। এরাই কি মুস্তাফা মনোয়ার কিংবা মামুনুর রশীদ স্যারের উওরসুরি হবে?

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেজাজ হারিয়ে যা বললেন আলিয়া, ভিডিও ভাইরাল
ল্যাপটপ ইস্যুতে ছড়িয়ে পড়া ভিডিও নিয়ে আইএসপিআর’র বিজ্ঞপ্তি
বয়ানে সালমান-মানিকের সমালোচনা করায় চাকরি গেল ইমামের
বাসের হেলপারকে মারধর, মুখ খুললেন সেই কথিত ‘সহসমন্বয়ক’