• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

আম্বানিপুত্রের বিয়েতে রাস্তায় শুয়ে রণবীর সিংয়ের নাগিন ড্যান্স!

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৫ জুলাই ২০২৪, ১৬:৩২
সংগৃহীত
ছবি: সংগৃহীত

নানান আয়জনের পর অবশেষে শুরু হয়েছে ভারতের শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানিপুত্র অনন্ত আম্বানির রাজকীয় বিয়ের অনুষ্ঠান। আয়োজন ঘিরে শুক্রবার (১২ জুলাই) সন্ধ্যা থেকেই মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসে তারকাদের চাঁদের হাঁট। এদিন রাতেই চার হাত এক হয়েছে অনন্ত-রাধিকার।

জমকালো এ বিয়ের আসরে উপস্থিত ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, বলিউড থেকে হলিউড, ভারতীয় ক্রিকেট দলের তারকা থেকে শুরু করে বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্বরা হাজির হয়েছেন বিয়েতে। এই মহা আয়োজনে দেখা মিলেছে রেসলিংয়ের সাবেক চ্যাম্পিয়ন ও হলিউড অভিনেতা জন সিনার। একেবারে দেশি লুকেই চমকে দিয়েছেন তিনি।

এদিকে বিয়ের পর্ব মিটলেও যেন তার রেশ এখনও কাটেনি। সোশ্যাল মিডিয়ায় ঢু মারলেই দেখা যাচ্ছে বিয়েতে আগত নায়ক-নায়িকাদের নানা মুহুর্তের ভিডিও। এরমধ্যে ভাইরাল হলো রণবীর সিংয়ের নাগিন ড্যান্সের নাচের ভিডিও! রীতিমতো রাস্তায় শুয়ে নাগিন ড্যান্স করেছিলেন।

ভিডিওতে দেখা গেছে, রণবীর সিং এবং বীর পাহারিয়া দুজনেই ঢোলের আওয়াজের সঙ্গে জমিয়ে নাচ করছেন। তখন তাদের সঙ্গে যোগ দেন অর্জুন কাপুর। এরপরই বীর পাহাড়িয়াকে সাপুড়ে হয়ে নাচতে দেখা যায়। আর রাস্তায় শুয়ে নাগিন ড্যান্স শুরু করে দেন রণবীর। পরে আবার বীর রাস্তায় শুয়ে গড়াগড়ি খান আর রণবীর তার সামনে হাঁটু গেড়ে বসে বীণ বাজানোর অঙ্গভঙ্গি করতে থাকেন।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাস্তার কারণে বিয়ে হচ্ছে না যে এলাকার ছেলে-মেয়ের
আরটিভিতে আজ (০৭ সেপ্টেম্বর) যা দেখবেন
বিয়ের দুই সপ্তাহের মধ্যে নিভে গেল নববধূর প্রাণ
প্রকাশ্যে দীপিকার বেবিবাম্পের ছবি