• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

যাদেরকে নিয়ে হঠাৎ শ্রীলেখার বিস্ফোরক মন্তব্য

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৬ জুলাই ২০২৪, ১৪:০৭

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি গত ১২ জুলাই রাধিকা মার্চেন্টের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন। এদিন মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে দেশীয় তারকাদের পাশাপাশি বসেছিল বিশ্বতারকাদেরও মিলন মেলা। টালিগঞ্জ থেকে সেখানে ছিলেন শাশ্বত চ্যাটার্জি, রাইমা সেন, নুসরাত জাহান, যশ দাশগুপ্ত ও রুক্মিণী মৈত্ররা। তবে কারও নাম না নিলেও এবার আম্বানি পুত্রের বিয়ে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন ভারতের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

মঙ্গলবার (১৬ জুলাই) তিনি লিখেছেন, নোংরা প্রদর্শনী চলছে, মানুষ সেগুলো গিলছে। আমাদের এখানকার তারকারা ভাড়া করা জামা আর গয়না পরে গিয়ে ছবি তুলে বোঝাচ্ছে তারা ভিভিআইপি। আর কিছু মানুষ তাদের দেখে বলছে, বাঙালি হিসেবে ‘গব্বো’ বোধ হচ্ছে।

শ্রীলেখা আরও লিখেছেন, এবার আমার বোধহয় যাওয়ার সময় হয়ে গেছে। বিয়ের সার্কাসে নয়, স্বর্গে। পার্সোনাল ডিগনিটি বলে আর কিছু রইল না।

এই অভিনেত্রী লিখেছেন, সবার হাতে কালারড ব্রেসলেট। লক্ষ্য করবেন, তাতে নির্ধারিত আপনি কোন এরিয়া অবধি যেতে পারবেন, তারপর আর যেতে দেবে না।

শ্রীলেখার এই পোস্টে ভক্ত-অনুরাগীরা নানা ধরনের মন্তব্য করেছেন।

শুভাশিষ মিত্র নামে একজন লিখেছেন, ভাড়া করা ড্রেস? ভাড়া করা গয়না?

তার প্রশ্নের জবাবও দিয়েছেন অভিনেত্রী। লিখেছেন, হ্যাঁ, এটি সত্য। আমি জেনেছি।

অদুশান্তি চ্যাটার্জি লিখেছেন, শতভাগ সত্য। এদের মান-সম্মানবোধ আর কিচ্ছু নেই!

স্বরূপা ঘোষ লিখেছেন, শাদীর নতুন সমার্থক শব্দ সার্কাস।

অরূপ ভট্টাচার্য্য নামের আরেকজন লিখেছেন, বিয়ের নামে এরকম ক্রাউড ফান্ডিং করা সার্কাস প্রথম দেখলাম বাপু। আর ধ্যাস্টামো দেখলেই জনগণ সেটা মাথায় তুলে নাচে, আজব মাইরি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চার অভিনেতার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ অভিনেত্রীর
কেন বাঁচতে ইচ্ছা করছে না শ্রীলেখার
‘আম্বানিদের বিয়েতে গেলে নিজেকে ব্যর্থ মনে হতো’
তারকারা যে উপহার দিলেন