• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

ভাইয়ের মরদেহ আনতে আজই যুক্তরাষ্ট্র যাচ্ছেন হামিন

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৫ জুলাই ২০২৪, ১৩:৫০
ছবি: সংগৃহীত

‘চাঁদ তারা সূর্য’, ‘জ্বালা জ্বালা’, ‘ফিরিয়ে দাও’, ‘ফিরে এলে না’, ‘আজ জন্মদিন তোমার’সহ অসংখ্য জনপ্রিয় গানের শিল্পী ও ব্যান্ড তারকা শাফিন আহমেদ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

হৃদরোগে আক্রান্ত হয়ে আমেরিকার ভার্জিনিয়ার একটি হাসপাতালে বাংলাদেশ সময় বৃহস্পতিবার (২৫ জুলাই) ভোর ৬টা ৫০ মিনিটে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তার ভাই হামিন আহমেদ গণমাধ্যমকে বলেন, ২০ জুলাই শাফিনের একটা কনসার্ট ছিল ভার্জিনিয়াতে। শোয়ের আগে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে শোটা ক্যানসেল করা হয় এবং তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তার নানান অর্গান অকার্যকর হতে থাকলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। কিন্তু তাকে আর ফেরানো গেল না।

বর্তমানে শাফিনের মরদেহ ভার্জিনিয়ার সেই হাসপাতালেই রয়েছে বলেও জানান হামিন।

তিনি বলেন, যুক্তরাষ্ট্রে আমাদের দুই কাজিন আছেন। তারা আপাতত শাফিনের কাছে আছেন, সব দেখছেন। আমি আজই (বৃহস্পতিবার) সেখানকার উদ্দেশে রওনা হবো এবং পৌঁছে যত দ্রুত সম্ভব মরদেহ দেশে নিয়ে আসার ব্যবস্থা করব।

প্রসঙ্গত, ১৯৭৯ সালে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড ‘মাইলস’ গঠিত হয়। এর কিছুদিন পর এতে যুক্ত হন শাফিন ও হামিন। এরপর বাংলাদেশের অসংখ্য শ্রোতানন্দিত গান উপহার দিয়েছেন তারা।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মারা গেছেন শিশুসাহিত্যিক আশরাফুল আলম পিনটু
মারা গেছেন নির্মাতা উৎপলেন্দু চক্রবর্তী
ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধ ইমন মারা গেছেন
ছাত্র আন্দোলনে ৬৫০ জন মারা গেছেন: জাতিসংঘ