• ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
logo

প্যারিস অলিম্পিকে বাগদানের খবর দিলেন লেডি গাগা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৯ জুলাই ২০২৪, ১৮:০৬
সংগৃহীত
ছবি: সংগৃহীত

প্যারিস অলিম্পিকে ভক্তদের ‘সারপ্রাইজ’ দিলেন লেডি গাগা। ফ্রান্সের প্রধানমন্ত্রী গ্যাব্রিয়েল আত্তালের সঙ্গে দীর্ঘদিনের প্রেমিক মাইকেল পোলানস্কিকে ‘বাগদত্তা’ হিসেবে পরিচয় করিয়ে দিলেন গায়িকা।

এপ্রিলে মাইকেল পোলানস্কির সঙ্গে লেডি গাগার বাগদানের গুঞ্জন শোনা গিয়েছিল। সেই সময়ে অভিনেত্রীর হাতে বড় হীরের আংটিও দেখা গিয়েছিল। তবে সেই সময়ে দুজনের কেউই মুখ খোলেননি। অবশেষে বাগদানের বিষয়টি প্রকাশ্যে আনলেন লেডি গাগা।

টিকটকে শেয়ার হওয়া ভিডিওতে দেখা গেছে গ্যাব্রিয়েল আত্তালের সঙ্গে কথা বলার সময় মাইকেল পোলানস্কিকে গাগা পরিচয় করিয়ে দিচ্ছেন ‘আমার বাগদত্তা’ বলে। ভিডিওটি নিয়ে সামাজিক মাধ্যমে চলছে চর্চা।

এর আগেও দুই বার বাগদান হয়েছিল লেডি গাগার। এন্টারপ্রেনিয়র ও টেক ইনভেস্টর মাইকেল পোলানস্কির সঙ্গে সম্পর্কের আগে তার বাগদান হয়েছিল টেইলর কিনির এবং ক্রিশ্চিয়ান কারিনোর সঙ্গে। তবে দুটোর একটি সম্পর্কও টেকেনি।

প্রসঙ্গত, ২০১৯ সাল থেকে প্রেম করছেন লেডি গাগা ও মাইকেল পোলানস্কি। তাদের সম্পর্ক প্রথম প্রকাশ্যে আসে লাস ভেগাসে ২০২০ সালের নিউ ইয়ার পার্টিতে। এরপর তাদেরকে জনসম্মুখে দেখা গেছে প্রায়ই। তাদের কাছের সূত্র জানিয়েছেন, ‘এই জুটির সম্পর্ক আলাদা হওয়ার মতো নয়।’

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৮১তম ভেনিস চলচ্চিত্র উৎসবের পর্দা উঠছে আজ
নাগার বাগদানের পরই মুখ খুললেন সামান্থা
পদত্যাগ করলেন থিয়েরি অঁরি
চীনকে পেছনে ফেলে প্যারিস অলিম্পিকের দলগত চ্যাম্পিয়ন যুক্তরাষ্ট্র