• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

শাফিন আহমেদের শেষ শ্রদ্ধা আজাদ মসজিদে

বিনোদন ডেস্ক, আরটিভি

  ৩০ জুলাই ২০২৪, ১১:০৪
ছবি: সংগৃহীত

হৃদরোগে আক্রান্ত হয়ে বাংলাদেশ সময় ২৫ জুলাই ভোর ৬টা ৫০ মিনিটে ‘চাঁদ তারা সূর্য’, ‘জ্বালা জ্বালা’, ‘ফিরিয়ে দাও’, ‘ফিরে এলে না’, ‘আজ জন্মদিন তোমার’সহ অসংখ্য জনপ্রিয় গানের শিল্পী ও ব্যান্ড তারকা শাফিন আহমেদ মারা যান। এরপর যুক্তরাষ্ট্রে প্রথম জানাজা শেষে সোমবার (২৯ জুলাই) তার মরদেহ দেশে নিয়ে আসা হয়। সব ঠিক থাকলে আজ দ্বিতীয় জানাজার পর তাকে দাফন করা হবে। তবে তার আগে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য শিল্পীকে কোথাও নেওয়া হবে না।

জানা গেছে, দুপুর ১২টায় গুলশান আজাদ মসজিদে শাফিন আহমেদের মরদেহ নেওয়া হবে। সেখানেই অনুষ্ঠিত হবে দ্বিতীয় জানাজা। তবে তার আগে শ্রদ্ধা নিবেদনের উদ্দেশে মরদেহ কোথাও নেওয়া হবে না। কারণ, মৃত্যুর পর অনেকটা সময় পেরিয়ে গেছে। তাই স্বজনরা দ্রুত জানাজা শেষে তাকে দাফন করতে চান।

এ বিষয়ে মাইলসের সদস্য মানাম আহমেদ বলেন, যারা শ্রদ্ধা নিবেদন করতে চান, তাদের আজাদ মসজিদেই আসতে হবে। সেখান থেকে আমরা সরাসরি লাশ নিয়ে যাব বনানী কবরস্থানে।

প্রসঙ্গত, ১৯৭৯ সালে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড ‘মাইলস’ গঠিত হয়। এর কিছুদিন পর এতে যুক্ত হন শাফিন আহমেদ ও হামিন আহমেদ। এরপর বাংলাদেশের অসংখ্য শ্রোতানন্দিত গান উপহার দিয়েছেন তারা।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাফিনকে নিয়ে হামিনের আবেগঘন বার্তা
যাদের চোখের জলে শাফিনের শেষবিদায়
বাবাকে কবরে শোয়াতে দেখে জ্ঞান হারান শাফিনপুত্র
বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন শাফিন আহমেদ