• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

বিবাহ বার্ষিকীতে মন ভালো নেই ওমর সানীর

আরটিভি নিউজ

  ০২ আগস্ট ২০২৪, ০৩:৫৩

তারকা দম্পতি ওমর সানী-মৌসুমীর ২৯তম বিবাহ বার্ষিকী শুক্রবার (২ আগস্ট)। ১৯৯৫ সালের এই দিনে বিয়ে করেন তারা। বিশেষ এই দিনে সবার কাছে দোয়া চেয়েছেন সানী-মৌসুমী দম্পতি।

বিবাহবার্ষিকী উপলক্ষে ফেসবুকে ওমর সানী লেখেন, আজ ২ আগস্ট আমাদের বিবাহ বার্ষিকী, আলহামদুলিল্লাহ ৩০ বছর পার করলাম। খুব ইচ্ছে ছিল অনেক বড় করে সবার সাথে শেয়ার করব, কিন্তু হলো না চারিদিকে লাল শুধু লাল এর মধ্যে আমাদের হাসিটা কোথায় যেন হারিয়ে গেছে। কোন আয়োজন নয় যদি পারেন মন থেকে দোয়া করবেন আমাদের জন্য।

ওমর সানী-মৌসুমীর সুখের সংসার আলোকিত করেছে দুই সন্তান। একজন পুত্র ফারদিন ও অন্যজন কন্যা ফাইজা।

সানী বলেন, মৌসুমী আমার জীবনের আলো, সুখে-দুঃখে পথচলার সঙ্গী, এক কথায় সবকিছু। আল্লাহ যেন তাকে সব সময় ভালো রাখেন, সুস্থ রাখেন এবং আমরা সারাটি জীবন পরিবারের সবাইকে সঙ্গে নিয়ে বাকিটা জীবন পার করতে পারি এই দোয়াই চাই।

১৯৯২ সালে নূর হোসেন বলাইয়ের এই নিয়ে সংসার চলচ্চিত্রের মাধ্যমে সানীর চলচ্চিত্রে অভিষেক। অন্যদিকে মৌসুমীর সিনেমায় অভিষেক ১৯৯৩ সালে। তার অভিনীত প্রথম সিনেমা কেয়ামত থেকে কেয়ামত।

১৯৯৪ সালে মুক্তি পাওয়া দীলিপ সোম পরিচালিত ‘দোলা’ ছবির মাধ্যমে জুটি বাধেন ওমর সানী ও মৌসুমী। এর মধ্যে রয়েছে আত্ম অহংকার, প্রথম প্রেম, মুক্তির সংগ্রাম, হারানো প্রেম, গরিবের রানি, প্রিয় তুমি, সুখের স্বর্গ, মিথ্যা অহংকার, ঘাত প্রতিঘাত, লজ্জা, কথা দাও ও সাহেব নামে গোলাম। ‘সোনার চর’ সিনেমায় জুটি বাঁধেন তারা।


মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কলিগের কাছে আমার ‘সম্ভ্রম’ এতটা তুচ্ছ: মৌসুমী
তোফাজ্জল হত্যা নিয়ে ক্ষোভ প্রকাশ করে যা বললেন মৌসুমী
সেন্সর বোর্ডের সংস্কার ও পুনর্গঠনের দাবিতে সংবাদ সম্মেলন
সালমানকে কোনোদিনই ভোলা সম্ভব নয়: মৌসুমী